শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

মেসির পাশে নেই স্ত্রী, সন্তানরা!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ১০:০৩ এএম

শেয়ার করুন:

মেসির পাশে নেই স্ত্রী, সন্তানরা!

ফুটবল বিশ্বের সকল ট্রফিতে নিজের নাম লিখিয়েছেন রোজারিও থেকে উঠে আসা ৩৫ বছর বয়সী এই ফুটবলার। শুধু অধরা ছিল সোনালি সেই বিশ্বকাপ ট্রফিটা। রোববার বিশ্বকাপ ফুটবলের ২২তম আসরের ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে সেই স্বপ্নকে সত্যি করে লিওনেল মেসির দল। স্বপ্নযাত্রা শেষে মঙ্গলবার ভোরে দেশে পৌঁছায় লিওনেল স্ক্যালোনি বাহিনী। বুয়েনস আয়ার্সের ইজেজা বিমানবন্দরে বিমান থেকে নেমে আসেন মেসি, কোচ লিওনেল স্ক্যালোনি ও বাকি ফুটবলাররা। তবে ছিলেন না মেসির স্ত্রী, সন্তান, মা!

মূলত ফাইনাল শেষে মেসিদের আগেই দেশে ফেরার বিমান ধরে মেসির পুরো পরিবার। এলএমটেন এর তিন সন্তান মাতেও, থিয়াগো ও সিরোকে নিয়ে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও মা সিলিয়া মারিয়া সরাসরি চলে যান মেসির জন্ম শহর রোজারিওতে। সোমবার বিকেলে সেখানে পৌঁছান মেসির পরিবার।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মেসির সঙ্গে চুক্তি নবায়নে আগ্রহী পিএসজি

তাছাড়াও গতকাল (মঙ্গলবার) নিজ শহরে মেসিকে বরণ করে নেয় রোজারিওবাসী। সেই সময় ক্ষুদে জাদুকরের সঙ্গী ছিল দলের আরেক গুরুত্বপূর্ণ সদস্য অ্যানহেল ডি মারিয়া।

মেসিকে বরণ করতে আসা মানুষজনের মুখ থেকে তখন শোনা যায় ‘ওলে, ওলে, লিও লিও’ স্লোগান। তাছাড়াও নিজ এলাকার মানুষের সঙ্গে মেসিকে সেলফি তুলতেও দেখা যায়। ঘরে পৌঁছানো পর্যন্ত রোজারিওর উন্মাতাল জনতা সঙ্গ দিয়ে যায় এই মহাতারকাকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মেসিদের বরণ অনুষ্ঠানে সংঘর্ষ, নিহত ১

এদিকে আলবিলেস্তেদের তিন যুগের আক্ষেপ ঘোচানোর পথে সামনে থেকে নেতৃত্ব দেন মেসি। গ্রুপপর্বে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচ বাদ দিয়ে বাকি সব ম্যাচেই তিনি পেয়েছেন গোলের দেখা। ফুটবল বিশ্বকাপের কোনো নির্দিষ্ট টুর্নামেন্টের ইতিহাসে একমাত্র খেলোয়াড় হিসেবে গ্রুপপর্ব, শেষ ষোল, কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালে গোল করার কীর্তি গড়েছেন তিনি।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর