শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে মেসির বিশ্বকাপ জয়ের ছবি 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০৫:০২ পিএম

শেয়ার করুন:

ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে মেসির বিশ্বকাপ জয়ের ছবি 
মেসির ফিফা বিশ্বকাপ জয়ের ছবি ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পেয়েছে

যেকোনো অ্যাথলেট বা খেলোয়াড়ের চেয়ে লিওনেল মেসির ফিফা বিশ্বকাপ জয়ের ছবি ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পেয়েছে। এর আগের রেকর্ডটি ছিলো ক্রিশ্চিয়ানো রোনালদোর। ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার গৌরবময় জয়ের পর মেসির ওই ছবিটি পোস্ট করা হয়।

মঙ্গলবার ইয়েনি শাফাকের প্রতিবেদন অনুসারে, "চ্যাম্পিয়নস অফ দ্য ওয়ার্ল্ড!!!!!!!!" শিরোনামে মেসির পোস্টটি রোববার পোস্ট করার পর থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে চার কোটি ৯৮ লাখের বেশি লাইক পেয়েছে।


বিজ্ঞাপন


ফটোতে দেখা গেছে যে মেসি বিশ্বকাপের ট্রফি তুলে ধরেছেন এবং তিনি (তৎকালীন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন) ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার গৌরবময় জয় উদযাপন করছেন।

মেসির এ পোস্টটি পুর্তগিজ ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর পোস্টকে পরাজিত করেছে। এর আগে রোনালদোর পোস্টটি ইনস্টাগ্রামে প্রায় চার কোটি ২০ লাখ লাইক পেয়েছিল। এটাই ছিলো আগের রেকর্ড।

রোনালদো ২০২২ সালের কাতার বিশ্বকাপে অংশ নিয়েছিলেন। তিনি বিশ্বকাপ শুরু হওয়ার এক দিন আগে ১৯ নভেম্বর তারিখে ওই ছবির পোস্টটি করেছিলেন৷

তবে এখনও ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্ট হচ্ছে একটি ডিমের ফটো। সাদা পটভূমিতে একটি বাদামী ডিমের ছবি ইনস্টাগ্রামে ৫ কোটি ৬০ লাখের বেশি লাইক অর্জন করেছে। ২০১৯ সালের প্রথম দিকে এক ব্যবহারকারী ওই ডিমের ছবিটি পোস্ট করেন। ওই ছবিটির লাইক পাওয়ার রেকর্ড এখনও ভাঙতে পারেনি কোনো ছবি।


বিজ্ঞাপন


উল্লেখ্য, ইনস্টাগ্রামে মেসির ৪০ কোটি ফলোয়ার রয়েছে।

সূত্র : ইয়েনি শাফাক

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর