রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

পোল্যান্ডের বিপক্ষে কেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪৩ এএম

শেয়ার করুন:

পোল্যান্ডের বিপক্ষে কেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ?

বিশ্বকাপের প্রথম ম্যাচেই সৌদি আরবের বিপক্ষে হেরে বড় অঘটনের জন্ম দেয় লিওনেল মেসির আর্জেন্টিনা। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়ায় দলটি। মেক্সিকোর বিপক্ষে সেই ম্যাচে মেসি জাদুতে রচিত হয় এক নতুন অধ্যায়ের। তবে জিতেও চাপ কাটেনি স্ক্যালোনির দলের। তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ পোল্যান্ডের বিপক্ষে জয়ের বিকল্প দেখছে না আলবেসেলিস্তারা।

কাতারের স্টেডিয়াম-৯৭৪ এ আজ বাংলাদেশ সময় রাত ১টায় পোলিশদের মুখোমুখি হবে আর্জেন্টিনা। তার আগে জেনে নেওয়া যাক, কেমন হতে পারে আলবেসেলিস্তাদের আজকের ম্যাচের শুরুর একাদশ।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ৪৪ বছর পর বিশ্বকাপ মঞ্চে আর্জেন্টিনা-পোল্যান্ড

মেক্সিকোর বিপক্ষে জয় পেলেও পোলিশদের নিয়ে বেশ সতর্ক আর্জেন্টিনা। তাই কোচ লিওনেল স্ক্যালোনি এই ম্যাচেও একাধিক পরিবর্তন আনতে পারেন। রক্ষণভাগে গত ম্যাচের শুরুতে থাকা মন্টিয়েলের জায়গায় দেখা যেতে পারে মলিনাকে। তাছাড়াও শুরুতেই মাঝমাঠে পারেদেসকে পাচ্ছে না দল। তার জায়গায় একাদশে আসতে পারেন এনজো বা গুইদো।

আরও পড়ুন- ড্যানিশদের সামনে এবার সকারুজ পরীক্ষা


বিজ্ঞাপন


গ্রুপ ‘সি’ এর অন্য ম্যাচে সৌদি আরবের বিপক্ষে লড়বে মেক্সিকো। সেই ম্যাচে মেক্সিকো যদি সৌদির বিপক্ষে বড় ব্যবধানে জিততে না পারে, তবে পোল্যান্ডের সঙ্গে ড্র করেও দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হবে মেসি-ডি মারিয়াদের। তাই বেশকিছু জটিল সমীকরণ মাথায় রেখে আজকের শুরুর একাদশ সাজাবেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্তিনেজ, মার্কোস অ্যাকুনা, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস ওতামেন্দি, নাহুয়াল মলিনা, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, লাউতারো মার্তিনেজ।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর