রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

কাতার বিশ্বকাপ শেষ পগবার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২, ০৭:৫৮ এএম

শেয়ার করুন:

কাতার বিশ্বকাপ শেষ পগবার

একের পর এক তারকা ফুটবলার ইনজুরিতে পড়ে ছিটকে যাচ্ছেন কাতার বিশ্বকাপ থেকে। এবার সেই তালিকায় নাম লিখালেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার পল পগবা। চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় শেষ হয়ে গেল তার বিশ্বকাপে খেলার শেষ সম্ভাবনাও।

গত জুলাইয়ে লস অ্যাঞ্জেলেসে জুভেন্টাসের অনুশীলনে হাঁটুর চোটে পড়েন পগবা। শুরুতে চোট গুরুতর মনে না হলেও পরে জানা যায়, অস্ত্রোপচার করতে হবে তার এবং বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে এই ফরাসি মিডফিল্ডারের।


বিজ্ঞাপন


সেপ্টেম্বরে পায়ের অস্ত্রোপচার করানো হয় পগবার। ধারণা করা হচ্ছিল বিশ্বকাপের আগেই সেরে উঠবেন তিনি। তবে সোমবার (৩১ অক্টোবর) তার এজেন্ট নিশ্চিত করেছেন, বিশ্বকাপের আগে সেরে না ওঠায় ফ্রান্সের হয়ে কাতারে যাওয়া হচ্ছে না এই মিডফিল্ডারের। অর্থাৎ, ২০ নভেম্বর থেকে শুরু হওয়া কাতার বিশ্বকাপে দেখা যাবে না পগবাকে।

পগবার এজেন্ট রাফায়েলা পিমেন্তা গতকাল সংবাদমাধ্যমকে জানান, 'তুরিনো ও পিটসবার্গে কাল এবং আজ তার শারীরিক অবস্থা মূল্যায়নের পর জানাতে খুব কষ্ট হচ্ছে যে, অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে উঠতে আরও সময় লাগবে পল পগবার। এ কারণে বিশ্বকাপের আগে জুভেন্টাসের স্কোয়াডে এবং কাতারে ফ্রান্স জাতীয় দলের সাথেও তিনি যোগ দিতে পারবেন না'।

গত জুলাইয়ে ফ্রি ট্রান্সফারে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে জুভেন্টাসে যোগ দেওয়ার পর চলতি মৌসুমে ক্লাবটির হয়ে একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি পগবা। গত বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে গোল করেছিলেন এই ফরাসি তারকা। এর আগে চোটের কারণে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে যান আরেক ডিফেন্সিভ মিডফিল্ডার এনগোলো কান্তে।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর