শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

প্রথমার্ধে গোলের দেখা পায়নি ব্রাজিল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৬ পিএম

শেয়ার করুন:

প্রথমার্ধে গোলের দেখা পায়নি ব্রাজিল

কাতার বিশ্বকাপের সেমিতে উঠার লড়াইয়ে প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও ক্রোয়েশিয়া। আল রাইয়ানের এডুকেশন সিটি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হয় এই দুই দলের লড়াই। ম্যাচের শুরু থেকেই দুই দল আক্রমণাত্মক ফুটবল খেললেও কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কেউ। তাই প্রথমার্ধ শেষে গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছেড়েছে নেইমার-মদ্রিচরা।

ম্যাচের পঞ্চম মিনিটে গোলমুখে প্রথম শট নেয় ব্রাজিল। তবে ভিনিসিয়াস জুনিয়রের সেই শট সহজেই রুখে দেন ক্রোয়েট গোলরক্ষক লিভাকভিচ।


বিজ্ঞাপন


এর ঠিক আট মিনিট পর প্রথমবারের মতো ভালো সুযোগ পায় ক্রোয়েশিয়া। বল পায়ে নিজেদের অর্ধ থেকে ডি-বক্স পর্যন্ত চলে যান ইউরানোভিচ। তার বল পেয়ে ক্রস করেন পাসালিচ। দারুণ জায়গায় বল পেয়ে যান পেরিসিচ। তবে মিলিতাওয়ের চাপের মুখে শট রাখতে পারেননি লক্ষ্যে। এই যাত্রায় রক্ষা পায় ব্রাজিল।

ম্যাচের ২০তম মিনিটে পেনাল্টি স্পটের কাছে ভিনিসিয়াসের শট ব্লক করেন সোসা। কয়েক সেকেন্ড পর গোলরক্ষক বরাবর দুর্বল শট নেন নেইমার। ৩০তম মিনিটে পেরিসিচের দূরপাল্লার শট চলে যায় ক্রসবারের উপর দিয়ে। এরপর আর কোনো দলই ভালো সুযোগ না পাওয়ায় গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে এই দুই দল।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর