রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

অবৈধ সম্পর্কের কথা অস্বীকার সার্বিয়ান ফুটবলারের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:১০ পিএম

শেয়ার করুন:

অবৈধ সম্পর্কের কথা অস্বীকার সার্বিয়ান ফুটবলারের

সুইজারল্যান্ডের বিপক্ষে হেরে গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে সার্বিয়া। প্রথম ম্যাচে ব্রাজিলের সঙ্গে ২-০ গোলের হার ও পরের ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেও সুইসদের সঙ্গে ৩-২ গোলের ব্যবধানে হেরে আসর থেকে বিদায় নেয় ড্রাগান স্টোজভিক শিষ্যরা। তবে সব কিছু ছাপিয়ে আলোচনায় এসেছেন এই দলের দুই ফুটবলার। দলের গুরুত্বপূর্ণ স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচের বিরুদ্ধে অভিযোগ উঠেছে দলের গোলরক্ষকের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ার। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন ভ্লাহোভিচ।

আরও পড়ুন- বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দুই ব্রাজিলিয়ান


বিজ্ঞাপন


বিভিন্ন গণমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচ দলের গোলরক্ষক প্রেদ্রাগ রাজকোভিচের স্ত্রী আনা ক্লার্কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আরও জানা যায়, তারা দুইজন একসঙ্গে রাত্রিযাপনও করেছেন। তবে সুইসদের বিপক্ষে মাঠে নামার আগে সব অভিযোগ অস্বীকার করে দুসান জানান, ‘এভাবে সংবাদ সম্মেলন শুরু করাটা দুঃখজনক। তবে এ ব্যাপারে কথা বলতেই হবে। কারণ আমার নামে নোংরা খবর ছড়ানো হচ্ছে’।

ভ্লাহোভিচ আরো বলেন, ‘সাধারণত এ ধরনের খবর যা শুনি বা দেখি, সেগুলো আমি খুব একটা পাত্তা দেই না। আসলে যারা এসব লেখে, তাদের আর কোনো কাজ নেই। ওরা হয় হতাশ, না হয় খুব রেগে গেছে। তবু দলের স্বার্থে আমাকে মুখ খুলতেই হচ্ছে। একটা কথাই বলতে পারি, অত্যন্ত জঘন্য কথা লেখা হচ্ছে। আমি এর থেকে নিজের নাম সরাতে চাই’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- গোল করেও লাল কার্ড!

‘জি’ গ্রুপের শেষ ম্যাচে সুইজারল্যান্ডের কাছে ৩-২ গোলে হেরে গ্রুপপর্ব থেকে বিদায় নিয়েছে ভ্লাহোভিচের সার্বিয়া। এই জয়ে পরের রাউন্ডে সুইসদের প্রতিপক্ষ পর্তুগাল।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর