বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫টি গরু জবাই করে মিল্লিভাতের ঘোষণা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ১২:৩৭ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫টি গরু জবাই করে মিল্লিভাতের ঘোষণা
ছবি : ঢাকা মেইল

বিশ্বকাপের জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। আর এ জ্বরে আক্রান্ত হয়ে জামালপুরের সরিষাবাড়ীতে ১ হাজার ৬০ ফিট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‍্যালি করেছেন 'সরিষাবাড়ি আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী'। 

র‍্যালিতে আয়োজকদের ঘোষণা, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫টি গরু জবাই করে মিল্লিভাতের আয়োজন করে খাওয়ানো হবে। 


বিজ্ঞাপন


শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ১১টার দিকে সরিষাবাড়ী পৌরসভার জিকে প্লাজা থেকে র্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে শত শত আর্জেন্টিনার ভক্ত-অনুরাগী অংশ নেয়।

আয়োজক কমিটির মূল উদ্যোক্তা মাসুদুর রহমান জানান, আর্জেন্টিনা তার প্রিয় দল, মেসি তার প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে তিনি ১ হাজার ৬০ ফিট দৈর্ঘ্যের এ পতাকাটি বানিয়েছেন। 

এতে তার খরচ হয়েছে ত্রিশ হাজার টাকা। আগামী ২২ তারিখ আর্জেন্টিনা দলের খেলা। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে এ আনন্দ র‍্যালির আয়োজন করেছেন তিনি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ, তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল। আর্জেন্টিনা যদি এ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে পারে তাহলে তিনি পাঁচটি গরু জবাই করে মিল্লিভাতের আয়োজন করবেন।

নাছিমুল হাসান নামে আরেকজন জানান, ছোটবেলা থেকেই তিনি মেসির ভক্ত, আর্জেন্টিনার ভক্ত। সরিষাবাড়ীতে প্রায় ৭৫ পার্সেন্ট মানুষ আর্জেন্টিনার সাপোর্টার। তাদের আশা এ বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।


বিজ্ঞাপন


কাতার বিশ্বকাপ আরম্ভ হতে বাকি আর মাত্র একদিন। বহু আলোচনা-সমালোচনা ও বিতর্কের পর আগামী ২০ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্রীড়া জগতের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর। বিশ্বকাপের ৯২ বছরের ইতিহাসে এবারই প্রথমবারের মতো বছরের মাঝামাঝি সময়ের বদলে নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবলের এই মহারণ।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর