বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠান মাতাবেন যারা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ০৩:২১ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠান মাতাবেন যারা

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই জবাব মিলবে আর্জেন্টিনা নাকি ফ্রান্স, কোন দলের হাতে উঠবে বিশ্বকাপের সোনালি ট্রফিটা? কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শিরোপা নির্ধারণী এই জমজমাট লড়াইয়ে মাঠে নামবে ফুটবল বিশ্বের এই দুই পরাশক্তি। হাড্ডাহাড্ডি এই লড়াইয়ের আগে হবে ফুটবল বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠান। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়েই শেষ হবে এক মাসের ফুটবল যজ্ঞের সকল আনুষ্ঠানিকতার। উদ্বোধনী অনুষ্ঠানের মতো সমাপনী অনুষ্ঠান দিয়েও ফুটবল ভক্তদের চমকে দিতে প্রস্তুত বিশ্বকাপের আয়োজকরা।

কাতার বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানের জন্য শনিবার থেকেই সাজানো শুরু হয় লুসাইল স্টেডিয়াম। বিশ্বকাপ ফাইনালের দেড় ঘণ্টা আগে শুরু হবে সেই অনুষ্ঠান। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া অনুষ্ঠানটি সংক্ষিপ্ত আকারে করার পরিকল্পনা করা হয়েছে। সমাপনী অনুষ্ঠানের জন্য স্থানীয় সময় বিকেল ৪.৩০ এর মধ্যে সবাইকে আসন গ্রহণ করতে বলা হয়েছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- যে কারণে মেসিই জিতবেন ‘গোল্ডেন বল’

ছোট পরিসরের অনুষ্ঠান হলেও বিনোদন জগতের একাধিক তারকাকে দেখা যাবে সমাপনী অনুষ্ঠানে। তাদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ‘আ নাইট টু রিমেম্বার’ নামে একটি গানের সংকলনে এবারের বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলো দেখানো হবে। তাছাড়াও বিশ্বকাপের আর একটি গান ‘আর্বো’ গাইবেন ওজুনা এবং গিমস।

অন্যদিকে প্রথম ও শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গাইবেন আমেরিকার বিখ্যাত গায়ক ডেভিডো ও আইশা। নোরা ফাতেহি দুইদিন আগেই কাতার পৌঁছেছেন সমাপনী অনুষ্ঠানের জন্য।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচের দায়িত্বে পোলিশ রেফারি

তবে সব কিছু ছাপিয়ে অনুষ্ঠানের কেন্দ্রে থাকবেন নোরা। তার সঙ্গে দেখা যাবে আরও তিন ভারতীয়কে। ‘লাইট দ্য স্কাই’ গানের সঙ্গে নাচবেন নোরার সঙ্গী হবেন বালকিস, রহমা রিয়াদ ও মানাল।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর