রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

বাবার পেনাল্টি মিসেই অজ্ঞান মেয়ে!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:২৪ পিএম

শেয়ার করুন:

বাবার পেনাল্টি মিসেই অজ্ঞান মেয়ে!

কাতারে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে উরুগুয়ের বিপক্ষে পেনাল্টি মিস করেন ঘানার ফুটবলার আন্দ্রে আয়িউ। আয়িউর এই পেনাল্টি মিসের পরই গ্যালারিতে ঘটে যায় অদ্ভুত এক ঘটনা। স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা দেখা তার ছোট্ট মেয়ে বাবার এই মিস দেখে অজ্ঞান হয়ে যায়। এরপর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ম্যাচ শেষে আয়িউ নিজেও হাসপাতালে ছুটে যান মেয়েকে দেখতে।।

বিশ্বকাপের শেষ ষোলোতে উঠার লড়াইয়ে ২ ডিসেম্বর উরুগুয়ের বিপক্ষে মাঠে নেমেছিল ঘানা। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে দুই দলকেই জিততে হত সেই ম্যাচে। ম্যাচে গোল করে দলকে এগিয়ে নেওয়ার প্রথম সুযোগ আসে ঘানার ফুটবলার আন্দ্রে আয়িউর কাছে। তবে পেনাল্টি থেকে আয়িউর শট বাঁ দিকে ঝাঁপিয়ে দলকে রক্ষা করেন উরুগুয়ের গোলরক্ষক সের্জিয়ো রশেট।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ১৬ মাস পর সাকিবের ৫ উইকেট

সেই সময় ঘানার খেলা দেখতে গ্যালারিতে ছিল আয়িউর সাত বছরের মেয়ে। সে এই ঘটনা দেখে অজ্ঞান হয়ে যায়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খেলা শেষে মেয়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে আয়িউ সেখানে যান। হাসপাতালে যাওয়ার পরে জ্ঞান ফিরে আসে আয়িউর মেয়ের।

হাসপাতালে পৌঁছে মেয়েকে কোলে নিয়ে আয়িউর দাঁড়িয়ে থাকার ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। সেই ছবির ক্যাপশনে লেখা, ‘উরুগুয়ের বিপক্ষে আয়িউ পেনাল্টি ফস্কানোর পরে ওর মেয়ে অজ্ঞান হয়ে যায়। খেলা শেষে সরাসরি হাসপাতালে যান আয়িউ। প্রথমে সবাই ভয়ে পেয়ে গিয়েছিল। কিন্তু এখন আয়িউর মেয়ে ভাল আছে’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মৃত্যুর গুঞ্জন উড়িয়ে পেলে বললেন, ‘আমি শক্ত আছি’

আয়িউর পেনাল্টি মিসের দিন চরম খেসারত দিতে হয় ঘানাকে। প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় উরুগুয়ে। সবশেষ এই দুই গোলের লিড নিয়ে ম্যাচ জিতে উরুগুয়ে। তবে ম্যাচ জিতেও শেষ ষোলোয় যেতে পারেনি উরুগুয়ে। গোলপার্থক্যে বিশ্বকাপ অভিযান শেষ হয়ে যায় লুইস সুয়ারেজদের।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর