মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ঢাকা

বিশ্বকাপের আগে সুসংবাদ পেল দক্ষিণ কোরিয়া

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৯:০৮ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপের আগে সুসংবাদ পেল দক্ষিণ কোরিয়া

দশ দিন পরই পর্দা উঠছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’। অপেক্ষার প্রহর শেষ হতে যাচ্ছে কোটি কোটি ফুটবলপ্রেমীর। অপরদিকে বিশ্বকাপ শুরু আগে রীতিমতো ভয় পাইয়ে দিয়েছিলেন দক্ষিন কোরিয়ার সন হিয়ুং-মিন। কাতার বিশ্বকাপের কিছুদিন আগেই চোটে পড়েন এই তারকা। এই নিয়ে টটেনহাম হটস্পার স্ট্রাইকারের বিশ্বকাপে খেলা নিয়ে জেগেছিল সংশয়। অবশেষে স্বস্তির খবর পেল দক্ষিণ কোরিয়া। টুর্নামেন্ট শুরুর আগেই পুরোপুরি ফিট হয়ে উঠবেন তিনি।

গেল ১ নভেম্বর উয়েফা চ্যাম্পিয়নস লিগের মার্সেইয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে বাঁ চোখে চোট পান সন। তার চোখের আশপাশে থেঁতলে যায়। পরে গত শুক্রবার সফল সার্জারি করানো হয় কোরিয়ান এই তারকার। নিজের উন্নতিতে খুশি সন। ভক্তদের দিয়েছেন সুখবর। 


বিজ্ঞাপন


সামাজিক যোগাযোগমাধ্যমে বুধবার রাতে পোস্ট করে এই ফরওয়ার্ড লিখেন, ‘বিশ্বকাপে খেলা আমার শৈশবের স্বপ্ন ছিল। আমি বিশ্বকে মিস করতে চাই না। আমাদের সুন্দর দেশটির প্রতিনিধিত্ব করতে আমার তর সইছে না। পাশে থাকার জন্য এবং আমাকে শুভেচ্ছাবার্তা পাঠানোয় আপনাদের ধন্যবাদ।’ 

টটেনহাম হটস্পার ফরওয়ার্ড আরও বলেন, ‘কঠিন সময়ে আপনাদের কাছ থেকে পাওয়া ক্ষুদে বার্তাগুলো আমাকে শক্তি জুগিয়েছে। দেশের হয়ে বিশ্বকাপ খেলার স্বপ্ন অনেকের ছোটবেলা থেকেই। আমিও তাদের একজন। আমি আশাবাদী দ্রুতই সুস্থ হয়ে উঠব এবং দক্ষিণ কোরিয়ার হয়ে বিশ্বকাপ খেলব।’

আগামী ২৪ নভেম্বর দক্ষিন কোরিয়া গ্রুপ ‘এইচে’ নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ের সাথে। গ্রুপের অপর দুই ম্যাচে এশিয়ান পরাশক্তিদের প্রতিপক্ষ ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল ও আফ্রিকান জায়ান্ট ঘানা।  

এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর