শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার হারে ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল সমর্থকদের উল্লাস

আশিকুর রহমান মিঠু
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৭:২০ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার হারে ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল সমর্থকদের উল্লাস

কাতার বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় দিনে ২-১ গোলে আর্জেন্টিনাকে হারিয়েছে সৌদি আরব। আর্জেন্টিনা পরাজিত হওয়ার খুশিতে ব্রাহ্মণবাড়িয়ার ব্রাজিল সমর্থকদের মাঝে চলছে আনন্দ-উল্লাস। সন্ধ্যার পর খেলা শেষ হওয়ার সাথে সাথে পটকা ফুটানো-আনন্দ মিছিলে যোগ দেয় ব্রাজিলিয়ান সমর্থক গোষ্ঠী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সরব এই সমর্থক গোষ্ঠী। এসবের মাঝে আনন্দ খুঁজে নিচ্ছেন ফুটবল প্রেমিরা।

জানা গেছে, মরুর দেশ কাতারের লুসাইল স্টেডিয়ামে বিকেল ৪টায় মুখোমুখি হয় আর্জেন্টিনা ও সৌদি আরব। খেলা উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার আর্জেন্টাইন সমর্থকরা বিভিন্ন পাড়া মহল্লায় বড় পর্দায় খেলা দেখার আয়োজন করে। আর্জেন্টিনার স্কোর লাইন ১-০ থেকে যখন ১-২ হয়ে গেলে বড় পর্দায় বা পাড়া-মহল্লার দোকানে দোকানে খেলা দেখতে ভীর করেন ব্রাজিল সমর্থকরা। 


বিজ্ঞাপন


শেষ বাঁশি বাজার আগে আর্জেন্টিনা আর গোল পরিশোধ করতে পারেনি। 

এই উচ্ছ্বাসে খেলা শেষ হওয়ার সাথে সাথে ব্রাজিলিয়ান সমর্থকরা নেমে পড়েন মিছিল ও আনন্দ উল্লাসে। করেন মিষ্টি বিতরণও। শহরের বিভিন্ন স্থানে পটকা ফুটানোর খবরও পাওয়া যায়। বাদ নেই ফেসবুকও। নানা বর্ণে ও রঙে আর্জেন্টিনাকে ট্রল বা সান্তনামূলক বাণীর ছড়াছড়ি সেখানে। সবমিলিয়ে বিশ্বকাপের শুরুতেই পরাশক্তি আর্জেন্টিনার হার ও ব্রাজিলিয়ান সমর্থকদের উচ্ছ্বাসে ব্রাহ্মণবাড়িয়াবাসী যেন অন্যরকম বিনোদন পাচ্ছেন।

ব্রাজিলিয়ান সমর্থক বাহাদুর আলম বলেন, ফুটবলের সৌন্দর্য একমাত্র ব্রাজিল দলেই দেখা মেলে। তিনি সৌদি আরবের খেলোয়াড়দের প্রশংসা করে বলেন, তারা শেষ পর্যন্ত মরনপণ লড়াই করেছে। তবে আর্জেন্টিনা হারাতে আমরা খুব খুশি।

আরেক সমর্থক আরিফুর রহমান বলেন- সৌদি আরব আমাদের বন্ধুপ্রতীম দেশ। সৌদি আরবের নান্দনিক ফুটবল খেলা আমাদের মন কুঁড়িয়েছে। তাই আমরা ব্রাজিলিয়ান সমর্থকরা আজ সৌদি আরবকে সাপোর্ট করেছি। তিনি বলেন, খেলা শেষ হওয়ার পর অনেক সমর্থক শহরে পটকা ফুটিয়ে উল্লাস করেছে। 


বিজ্ঞাপন


আর্জেন্টিনার সমর্থক ব্রাহ্মণবাড়িযা সদর উপজেলার সুহিলপুরের মো. মাহিন মিয়া বলেন, বিশ্ব ফুটবলে আর্জেন্টিনা আবির্ভূত হওয়ার পর থেকেই পরাশক্তি এ দল। একটি-দুটি হারে তেমন কিছু যায় আসে না। আর্জেন্টিনা এবার অনেক ভালো করবে বলে তিনি বিশ্বাস করেন।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর