বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপ শেষ আর্জেন্টাইন মিডফিল্ডারের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৮:৫২ এএম

শেয়ার করুন:

বিশ্বকাপ শেষ আর্জেন্টাইন মিডফিল্ডারের

একের পর এক তারকা ফুটবলার ইনজুরিতে পড়ে ছিটকে যাচ্ছেন কাতার বিশ্বকাপ থেকে। এবার সেই তালিকায় নাম লিখালেন আর্জেন্টিনার মিডফিল্ডার জিওভানি লো সেলসো। হ্যামস্ট্রিংয়ের চোটে বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলা নিয়ে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত আসর থেকেই ছিটকে গেলেন দলের এই গুরুত্বপূর্ণ ফুটবলার।

লা লিগার গত রোববারের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের ৩০তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন লো সেলসো। এরপর গতকাল (মঙ্গলবার) ক্লাব থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয় চোট সারাতে অস্ত্রোপচার করাতে হবে তার। এতেই বিশ্বকাপ খেলার শেষ সম্ভাবনাও হারান এই মিডফিল্ডার।


বিজ্ঞাপন


আরও পড়ুন- কাতার পৌঁছাল আর্জেন্টিনা দলের একাংশ

ভিয়ারিয়ালে ধারে খেলতে আসা সেলসো গত মৌসুম থেকেই দারুণ ছন্দে ছিলেন। ‘ইয়েলো সাবমেরিন’দের চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে খেলার পেছনেও দারুণ অবদান ছিল তার। শেষ চারে ওঠার লড়াইয়ে জুভেন্টাস ও বায়ার্নের মতো দলকে হারিয়েছিল ভিয়ারিয়াল।

শুধু ক্লাব ফুটবলেই নয়, আর্জেন্টিনার জার্সিতেও বেশ কয়েক বছর ধরে ধারাবাহিক ছিলেন সেলসো। ২০১৮ বিশ্বকাপে আর্জেন্টিনা দলে ছিলেন এই মিডফিল্ডার। সেবার কোন ম্যাচ না খেললেও স্কালোনির এবারের দলে গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই ২৬ বছর বয়সী ফুটবলার।

কাতার বিশ্বকাপে গ্রুপ ‘সি’ তে আছে আলবিসেলিস্তিরা। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে লিওনেল মেসির দল। এই গ্রুপের অন্য দুই দল মেক্সিকো ও পোল্যান্ড।


বিজ্ঞাপন


এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর