শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

বিশ্বকাপের আগে জরিমানার মুখে রোনালদো

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০২:২৪ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপের আগে জরিমানার মুখে রোনালদো

কাতার বিশ্বকাপের পর্দা উঠতে বাকি আর মাত্র পাঁচ দিন। এর আগে ম্যানচেস্টার ইউনাইটেড বোর্ড, ক্লাবের সার্বিক ব্যবস্থাপনা ও কোচ এরিক টেন হাগকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করায় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ এই তারকাকে অন্তত ১০ লাখ পাউন্ড জরিমানা গুণতে হতে পারে বলে জানিয়েছে বেশ কয়েকটি গণমাধ্যম। 

সম্প্রতি পিয়ের্স মরগ্যানে দেয়া এক সাক্ষাৎকারে ক্লাবের বিরুদ্ধে মুখ খুলেন পর্তুগালের হয়ে সর্বাধিক গোল করা এই ফুটবলার। কোচ টেন হাগ এবং সাবেক কোচ রালফ রাংনিকেরও তুমুল সমালোচনা করেন এই ফরোয়ার্ড। দেড় ঘণ্টার সেই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। আমাকে নিশানা করা হচ্ছে। আমি এই ক্লাবে থাকি, সেটা অনেকে চায় না। শুধু এই বছর নয়, আগের বছরও তারা সেটাই চেয়েছিল। শুধু কোচই নয়, কয়েকজন সিনিয়র ফুটবলার এবং কর্মকর্তা আমাকে ঘিরে ষড়যন্ত্র করছে’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য রোনালদোর

গত বছর জুভেন্টাস থেকে নিজের পুরনো ক্লাব ম্যানইউতে ফেরেন রোনালদো। ওল্ড ট্র্যাফোর্ডে গত মৌসুম থেকেই ক্লাবের সঙ্গে দূরত্ব বেড়েছে এই ফুটবলারের।

তাছাড়াও গত গ্রীষ্মের দলবদলে তার ক্লাব ছাড়তে চাওয়ার বিষয়টিও গণমাধ্যমে এসেছিল। পরে অবশ্য রোনালদো দাবি করেন, তাকে নিয়ে অনেক ‘মিথ্যা’ খবর প্রকাশিত হয়েছে এবং শিগগিরই ভবিষ্যৎ নিয়ে তিনি ‘সত্য’ তুলে ধরবেন।

আরও পড়ুন- মেসির সঙ্গে খেলা স্বপ্নের মতো: লেভানডভস্কি


বিজ্ঞাপন


চলতি মৌসুমের শুরু থেকেই দলের নিয়মিত একাদশে জায়গা হারিয়েছেন রোনালদো। অক্টোবরে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে শেষ দিকে বদলি নামতে অস্বীকৃতি জানিয়ে বিতর্কের জন্ম দেন তিনি। সেই ঘটনায় তাকে সতর্ক করে দেওয়ার সঙ্গে দুই সপ্তাহের বেতনও কাটার খবর জানায় বিভিন্ন গণমাধ্যম। 

এবার নতুন করে রোনালদোর সাক্ষাৎকারের ঘটনায় ইউনাইটেড সোমবার এক বিবৃতিতে জানায়, তারা পুরো বিষয়টি খতিয়ে দেখছে। পুরো ঘটনা জানার পর তারা এই বিষয়ে প্রতিক্রিয়া জানানোর কথা বিবেচনায় আনবে।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর