শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঈশ্বর নিষ্ঠুর নন, লিও বিশ্বকাপ জিতবে: মেসির মা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০২:৫৯ পিএম

শেয়ার করুন:

ঈশ্বর নিষ্ঠুর নন, লিও বিশ্বকাপ জিতবে: মেসির মা
মায়ের সঙ্গে মেসি

বর্তমান বিশ্বের সেরা ফুটবলার মনে করা হয় তাকে। তবে সবচেয়ে বড় আক্ষেপ যে, তার সময়ে কোনো বিশ্বকাপ জেতা হয়নি দেশের। এবার সেটি ঘোচাতে চান লিওনেল মেসি। তার মায়ের মতে, ঈশ্বর এতটা নিষ্ঠুর নন। তিনি এবার লিওর ওপর ন্যায়বিচার করবেন।

কাতার বিশ্বকাপেরগ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে নামার আগে তাই তার গলায় ভেসে এল ছেলে নিয়ে কষ্টের কথা। যন্ত্রণার কথা। বিশাল প্রাসাদের ঠান্ডা ঘরের নরম বিছানায় শুয়েও রাতের পর রাত ঘুমাতে না পারার কথা।


বিজ্ঞাপন


মেসির মা সেলিয়া মারিয়া কুকসিটিনি বলেন, 'ও কত কষ্ট করেছে, তা আমি বলে বোঝাতে পারব না। একটা ম্যাচ জিততে, নিজের পারফরম্যান্সকে আরও উন্নত করতে নিজেকে কীভাবে নিংড়ে দিয়েছে তা বলতে গেলে আমায় সাহিত্যিক হতে হয়। আমি বিশ্বাস করি, ঈশ্বর এতটা নিষ্ঠুর হতে পারেন না।'

মেসির মা বলেন, 'বিশ্বাস করি, এবার অন্তত লিও সেরা হবে। বিশ্বাস করি, এবার অন্তত লিওকে ন‌্যায়বিচার দেবেন ঈশ্বর।'

প্রথম ম্যাচে হেরে যাওয়ার পর হতাশা কাজ করছিল। ছেলের ও আর্জেন্টিনার জন্য প্রার্থনা করে যাচ্ছেন সেলিয়া।

মেক্সিকোর বিরুদ্ধে আর্জেন্টিনার খেলাতে মুগ্ধ হয়েছেন মেসির মা। তিনি বলেন, 'অমন টাফ ফার্স্ট হাফের পর যে খেলাটা সেদিন খেলল আমার ছেলেরা, ওটাই মোমেন্টাম দিয়ে দেবে। আমরা পোল্যান্ডকে হারাবই। গ্রুপ শীর্ষে থেকে নকআউটে যাব। শেষটাও করব এইভাবেই।'


বিজ্ঞাপন


আজ আর্জেন্টিনা অলিখিত ফাইলানে মুখোমুখি হবে পোল্যান্ডের। সেখানে ড্র করলে তৈরি হবে নানা হিসেব নিকেশ। তাই পরের রাউন্ডে যেতে গেলে তাদের জয় ছাড়া কোনো বিকল্প নেই।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর