রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনাকে হারানোর পর বড় দুঃসংবাদ পেল সৌদি আরব

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৪:৩২ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনাকে হারানোর পর বড় দুঃসংবাদ পেল সৌদি আরব

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী আর্জেন্টিনাকে হারিয়ে দুরুন্ত সূচনা করেছে সৌদি আরব। রক্ষণভাগের ফুটবলারদের দারুণ ছন্দে ২-১ গোলের জয় নিয়ে লুসাইল ছাড়ে হার্ব রেনার্ড শিষ্যরা। সৌদি ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি পুরো ম্যাচে মেসিদের সামনে দাঁড়িয়ে ছিলেন দুর্গম পাহাড়ের মতো। তবে এই ফুটবলারকে নিয়েই ম্যাচ শেষে বড় দুঃসংবাদ পায় এশিয়ার দলটি।

সৌদি রক্ষণভাগের এই ত্রাতা মেসিদের বিপক্ষে নিজেকে উজাড় করে খেলেছেন। তবে ম্যাচের ইনজুরি সময়ের ষষ্ঠ মিনিটে নিজ দলের গোলরক্ষক আল ওয়াইসের হাঁটুর ধাক্কায় আঘাত পান শাহরানি। দীর্ঘ সময় মাঠে পড়ে থাকার পর স্ট্রেচারে করে তাকে বাইরে নেওয়া হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন- সৌদি ঝড়ের পর অনুশীলনে আর্জেন্টিনা

ম্যাচ শেষে জানা যায়, মুখের বাঁম দিকের একাধিক হাড় ভেঙে গেছে শাহরানির। তাছাড়াও মুখের মধ্যে তীব্র রক্তক্ষরণ হয়েছে তার। চিকিৎসকরা জানান, যত দ্রুত সম্ভব তার অস্ত্রোপচার জরুরি।

পরিস্থিতির গুরুত্ব বুঝে শাহরানিকে প্রাইভেট জেট দিয়ে জার্মানিতে নিয়ে যাওয়ার নির্দেশ দেন সৌদি বাদশা মোহাম্মদ বিন সালমান। এই চোটে বিশ্বকাপ অভিযান শেষ শাহরানির। এর আগে চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন সৌদি অধিনায়ক সালমান আল ফারাজ।


বিজ্ঞাপন


আরও পড়ুন- অস্ট্রেলিয়াকে হারানোর দিনে রেকর্ড গড়লেন জিরুদ

কাতারের লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে হেরে যায় আসরের হট ফেবারিট আর্জেন্টিনা। প্রথমার্ধের দশম মিনিটে লিওনেল মেসির পেনাল্টি থেকে ১-০ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করে ম্যাচ হারের তিক্ত স্বাদ পায়।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর