মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ঢাকা

ফাইনালে আর্জেন্টিনা, স্লোগানে স্লোগানে মুখরিত মৌলভীবাজার

পুলক পুরকায়স্থ
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ এএম

শেয়ার করুন:

ফাইনালে আর্জেন্টিনা, স্লোগানে স্লোগানে মুখরিত মৌলভীবাজার
ছবি: ঢাকা মেইল

অধরা বিশ্বকাপ ট্রফি জয়ের লক্ষ্যে আবারও বিশ্বকাপের ফাইনালে উঠলো আর্জেন্টিনা। গতবারের রানার্স আপ ক্রোয়েশিয়াকে কোনোরকম ছাড় না দিয়ে মেসি এবং আলভারেজের জাদুতে ৩-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে আলবিসেলেস্তেরা।

এবার শিরোপা ছোঁয়ার আকাঙ্ক্ষা আর্জেন্টাইন সমর্থকদের। আর এই বিজয়ের ধারাবাহিকতায় মৌলভীবাজারের মেসি ভক্তরা বাঁধভাঙা উল্লাসে মেতে উঠেন। গভীর রাতেও রাস্তায় নেমে আনন্দ-উল্লাসে মেতে উঠেন মেসি ভক্তরা। এ সময় স্লোগানে স্লোগানে মৌলভীবাজারের বিভিন্ন সড়ক মুখরিত হয়ে ওঠে। নাচ-গান, বাঁশি আর আতশবাজির শব্দে শহরের অলিগলিতে নেমে আসে উচ্ছ্বাস।


বিজ্ঞাপন


মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে কাতারের লুসাইল স্টেডিয়ামে সেমিফাইনালে ক্রোয়াশিয়াকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে লিওনেল মেসির আর্জেন্টিনা।

moulobibzar

এসময় দেখা যায়, মৌলভীবাজার শহরের চৌমোহনা চত্বরসহ প্রধান প্রধান সড়ক ও অলিগলি যেন আর্জেন্টিনা সমর্থকদের দখলে। তারা ভোর ৪টা পর্যন্ত আনন্দ মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা করেন। আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি পরে শত শত সমর্থকরা এসব মিছিল ও শোভাযাত্রায় অংশ নেন। এ সময় তারা শ্লোগানে, নাচ-গানে, বাঁশি আর আতশবাজির শব্দে মুখরিত করে তুলেন নীরব শহর।

এবার আর্জেন্টিনা বিশ্ব চ্যাম্পিয়ন হবে এমনটাই প্রত্যাশা করেন সমর্থক রিপন দেব। তিনি বলেন, ‘আজকে ম্যাচে আর্জেন্টিনা দুর্দান্ত খেলেছে। তারা তাদের সেরাটা খেলেই গতবারের রানার্স আপ ক্রোয়াশিয়াকে হারিয়ে জয় পেয়েছে। এবার শিরোপা জয়ের পালা।’


বিজ্ঞাপন


moulobibzar

ফুটবলপ্রেমী হাসিবুল ইসলাম নিলয় বলেন, ‘আমার শহরের প্রিয়জনদের আনন্দ উল্লাস দেখতে এসেছি। যদিও আমি ব্রাজিলের সাপোর্টার তবুও প্রিয় মানুষদের সঙ্গে আনন্দ ভাগাভাগিতে করতে আসলাম। আশা করি এবার আর্জেন্টিনা শিরোপা পাবে।’

রাতের নিস্তব্ধতা ভেঙে মিছিলে আসা সমর্থকরা আরও জানান, তারা রাস্তায় নেমেছেন প্রিয় দলের এই বিজয়কে স্বাগত জানাতে। ব্রাজিল এবার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে। এখন একটাই লক্ষ্য আর্জেন্টিনা জয়ের ধারাবাহিকতা বজায় রেখে ফাইনালে বিজয় নিশ্চিত করে শিরোপা ঘরে তুলবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর