সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

প্রথম ম্যাচের আগে ইনজুরির গুঞ্জন নিয়ে মুখ খুললেন মেসি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০১:৪৩ পিএম

শেয়ার করুন:

প্রথম ম্যাচের আগে ইনজুরির গুঞ্জন নিয়ে মুখ খুললেন মেসি

১৯৮৬ সালের পর কেটে গেছে দীর্ঘ ৩৬ বছর। দিয়েগো ম্যারাডোনা, হোর্হে ভালদানো হাত ধরে সেবারই শেষবারের মতো বিশ্ব মঞ্চে সোনালি ট্রফি ছুঁয়ে দেখার স্বাদ পেয়েছিল আলবেসেলিস্তারা। এবার সেই আক্ষেপ ঘোচাতেই কাতারে পা রেখেছে আকাশী-নীল জার্সিধারীরা।

আজ বাংলাদেশ সময় বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। এবারের বিশ্বকাপে স্ক্যালোনি শিবিরের মধ্যমনি লিওনেল মেসি। বলা হচ্ছে, সেই মেসিই কি না আছেন ইনজুরিতে!


বিজ্ঞাপন


আরও পড়ুন- ফুটবলের সঙ্গে চলছে ব্রাজিলের নাচেরও অনুশীলন

আর্জেন্টিনার বেশকিছু সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে নামার আগে পুরোপুরি ফিট নন ‘এলএমটেন’। তবে এই রহস্যের কেন্দ্রবিন্দু একটি ছবিকে ঘিরে। আলবেসেলিস্তাদের অনুশীলন থেকে পাওয়া এক ছবিতে দেখা যায়, মেসির ডান পায়ের গোড়ালি স্বাভাবিকের চেয়ে বেশ কিছুটা ফোলা। এরপর থেকেই শুরু হয় এই নিয়ে নানা আলোচনার।

তবে আনফিট হয়ে মাঠে নামার বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন লিওনেল মেসি। ম্যাচের আগের দিন এক সংবাদ সম্মেলনে তিনি জানান, ‘আমি শারীরিকভাবে ভালো অনুভব করছি। আমি শারীরিক এবং মানসিকভাবে দারুণ সময় কাটিয়ে এখানে এসেছি। আমাকে নিয়ে কোনো শঙ্কা নেই’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- স্বপ্নপূরণের শেষ চেষ্টায় মাঠে নামতে প্রস্তুত মেসি

গণমাধ্যমে ছড়িয়ে পরা গুজবের বিষয়েও মুখ খোলেন এই তারকা। তিনি জানান, ‘আমি দেখেছি আমার ইনজুরি নিয়ে পত্রিকাগুলো নিউজ করেছে। এটা তেমন কিছু না। কিছুটা ক্লান্তি কাজ করছিল’।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর