সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেক্সিকো-পরীক্ষার আগে সংঘর্ষে জড়ালো আর্জেন্টাইন সমর্থকরা (ভিডিও) 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৯:২৪ পিএম

শেয়ার করুন:

মেক্সিকো-পরীক্ষার আগে সংঘর্ষে জড়ালো আর্জেন্টাইন সমর্থকরা (ভিডিও) 

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সামনে বাঁচা-মরার লড়াই। নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হারের পর মেক্সিকোর বিপক্ষে জয়ের বিকল্প নেই লিওনেল মেসিদের। ২৭ নভেম্বর বাংলাদেশ সময় দিবাগত রাত ১ টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে আলবিসেলেস্তারা ও কনকাকাফ খেলা দেশটি মুখোমুখি হবে। তবে সেই লড়াইয়ের আগে সংঘর্ষে জড়ালেন আর্জেন্টাইন সমর্থকরা।    

গতকাল বুধবার রাতে কাতারে সহিংসতায় জড়িয়ে পড়েন মেক্সিকো ও আর্জেন্টিনার সমর্থকেরা। স্পেন ভিত্তিক আন্তর্জাতিক সংবাদ সংস্থা দ্য ডেইলি মার্কা প্রকাশিত এক রিলে ভিডিও ফুটেজে দেখা যায়, আর্জেন্টিনা সমর্থকরা কাতারের রাস্তার সাইডলাইনে লিওনেল মেসির ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন। এমন সময় মেক্সিকান সমর্থকেরা তা দেখে আর্জেন্টাইন আইকনকে উদ্দেশ্য করে কটুক্তি করে। ফলে আর্জেন্টাইন সমর্থকেরা মেক্সিকান সমর্থকদের বেধড়ক পিটুনি ও লাথি-ঘুষি মারে। তবে কাতার প্রশাসনের চোখে পড়েনি এই বিবাদ। তাহলে নিশ্চয়ই তাদেরকে শাস্তির মুখে পড়তে হতো বলে জানিয়েছে মার্কা।


বিজ্ঞাপন


দ্বিতীয় ম্যাচের আগে এমন সংঘর্ষ দেখে বলাই যায়, আর্জেন্টাইনদের বাঁচা-মরার লড়াইয়ের আগে ভালোই মাঠের বাইরে বেশ উত্তেজনা ছড়াচ্ছে। 

সমর্থকদের এমন কাণ্ডে অবাক হবেন না ফুটবল সংশ্লিষ্টরা। কেননা এই দুই দেশের সমর্থক শিবিরে ফুটবলকে কেন্দ্র করে এর আগেও একাধিক সংঘর্ষের ইতিহাস রয়েছে।

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর