রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

সেই ‘আর্জেন্টিনার সমর্থকের’ মৃত্যু নিয়ে ধোঁয়াশা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৬:৪৫ পিএম

শেয়ার করুন:

সেই ‘আর্জেন্টিনার সমর্থকের’ মৃত্যু নিয়ে ধোঁয়াশা

সৌদি আরবের কাছে আর্জেন্টিনার পরাজয় সহ্য করতে না পেরে কুমিল্লায় কাউসার জাভেদ কাকন নামে একজনের মৃত্যুর যে খবর ছড়িয়েছে তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। আর্জেন্টিনার হার সহ্য করতে না পেরে কাকনের মৃত্যু হয়েছে বলে কয়েকটি গণমাধ্যমে খবর প্রচার করা হলেও কাকনের পরিবার তা সত্য নয় বলে জানিয়েছে। তবে কাকন আর্জেন্টিনার সমর্থক ছিলেন বলে জানিয়েছে পরিবার।

৫০ বছর বয়সী কাকনের পরিবার বলছে, কাকন আর্জেন্টিনার সমর্থক হলেও ততটা কট্টোর সমর্থক ছিলেন না। অ্যাজমা, হৃদযন্ত্রের সমস্যা ও নানা অসুস্থতাজনিত কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। সেই অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। পরিবারের বক্তব্য ছাড়া বিভিন্ন গণমাধ্যমে তার মৃত্যু নিয়ে যেসব প্রতিবেদন প্রকাশ করা হয়েছে তাতে ক্ষোভ প্রকাশ করেছেন কাকনের পরিবার।


বিজ্ঞাপন


তিন সন্তানের জনক কাকন কুমিল্লা শহরের রেসকোর্স এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামে।

কয়েকদিন আগে পরিবার নিয়ে গ্রামের বাড়ি বেড়াতে যান। গতকাল বিকেলে অসুস্থবোধ করলে স্বজনরা দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কাকনের ভাই সোহেল বলেন, ‘আমার ভাই বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তখন দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন’।

সোহেল বলেন, অনেকদিন ধরেই নানা রোগে অসুস্থ ছিলেন তার ভাই কাকন। সেই অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। এর সঙ্গে আর্জেন্টিনার পরাজয়ের কোনো সম্পর্ক নেই।


বিজ্ঞাপন


স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন বলেন, খেলা দেখার জন্য কাকনের মৃত্যু হয়নি। যতটুকু জানি খেলার প্রতি তার তেমন আগ্রহ ছিল না। দীর্ঘদিন ধরে অ্যাজমাসহ নানা ধরনের অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ‘আগে থেকেই হার্ট ও অ্যাজমার রোগী রোগী ছিলেন কাকন। খেলা শেষ হওয়ার কিছুক্ষণ পর বুকে ব্যথা অনুভব করলে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর