শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপে ফিরতে পারবেন তো নেইমার?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০২:০৭ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপে ফিরতে পারবেন তো নেইমার?

বিশ্বকাপের শেষ ষোলো নিশ্চিত হয়ে গেছে ব্রাজিলের। গ্রুপ পর্বের এক ম্যাচ হাতে রেখেই পরের রাউন্ডে পা রেখেছে সিলভা-রদ্রিগ্রোরা। তবে দলের প্রাণভোমরা নেইমার জুনিয়রের বিশ্বকাপে ফেরা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে। 

প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে খেলতে নেমে পায়ে চোট পান নেইমার। পরীক্ষা-নিরীক্ষার পর ব্রাজিল শিবির জানিয়েছিল যে, এক ম্যাচ খেলতে পারবেন না তিনি। তবে কবে থেকে ফিরতে পারবেন সেটিও নিশ্চিত করা হয়নি।


বিজ্ঞাপন


এরই মধ্যে আরও খারাপ সংবাদ হলো- পায়ের চোট সারানোর মাঝে আরও অসুস্থ হয়ে পড়েছেন নেইমার। জ্বর হয়েছে তার। কবে তিনি সুস্থ হতে পারবেন তা নিশ্চিত করে কিছু বলতে পারেননি চিকিৎসকরা।

নেইমারের জ্বরের কথা জানিয়েছেন তার সতীর্থ ভিনিসিয়াস জুনিয়র। তিনি বলেছেন, ‘নেইমারের জ্বর হয়েছে। ও হোটেলের ঘরেই আছে। আমরা প্রার্থনা করছি যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে।’ 

জানা গেছে, জ্বরের পাশাপাশি মাথা যন্ত্রণাও রয়েছে ব্রাজিলের ফুটবলারের। চিকিৎসককে সে কথা জানিয়েছেন তিনি। নেইমার কবে সুস্থ হতে পারবেন সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু বলতে পারেননি চিকিৎসকরা।

এতে অনেকটা নিশ্চিত যে নিয়মরক্ষার ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে দেখা যাবে না নেইমারকে। তবে নকআউট পর্বের খেলায় কি থাকতে পারবেন এই হট ফেভারিট ফুটবলার? আপাতত সেটি নিয়েও শঙ্কা রয়েছে।


বিজ্ঞাপন


একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর