রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

নেইমারের প্রচারে বাংলাদেশি যুবক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ০৪:০১ পিএম

শেয়ার করুন:

নেইমারের প্রচারে বাংলাদেশি যুবক

ষষ্ঠবারের মত শিরোপা জয়ের লক্ষ্যে এবার কাতারে পা রাখছে ব্রাজিল। সাম্প্রতিক সময়ে সেরা ছন্দে আছেন দলের অন্যতম সেরা ফুটবলার নেইমার জুনিয়র। এবার এই পিএসজি তারকার জীবনের বড় একটি অংশ দখল করে থাকা এক বাংলাদেশি যুবক এসেছেন আলোচনায়।

সম্প্রতি এক বেসরকারি টিভি চ্যানেলে দেয়া একান্ত সাক্ষাৎকারে অংশ নেন আলোচিত সেই যুবক রবিন মিয়া। জানান বিভিন্ন নানা-অজানা তথ্য। আন্তর্জাতিক অঙ্গনে নেইমারের প্রচারের দায়িত্ব বেশ ভালোভাবেই সামলাচ্ছেন রবিন। এক বন্ধুর মাধ্যমে নেইমারের সঙ্গে পরিচয় হয় তার। এই প্রসঙ্গে রবিন জানান, ‘ওর সঙ্গে আমার পরিচয় এক কাছের বন্ধু জোয়ান সেলসোর মাধ্যমে, নেইমারেরও কাছের বন্ধু সে। তার মাধ্যমেই নেইমারের সঙ্গে আমার পরিচয়’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ

নেইমারের সঙ্গে শুধুমাত্র পেশাদারী সম্পর্কই নয় রবিনের। তার পরিবারের সঙ্গেও বেশ ভালো বোঝাপড়া রবিনের। জানেন নেইমারের পরিবারের ভেতরের খবরও। কাতারে নেইমারের পরিবার থেকে কারা আসছেন এমন প্রশ্নের জবাবে রবিন বলেন, ‘ওর পরিবার থেকে ওর বাবা, যিনি তার সবকিছু দেখাশোনা করেন, তিনি আসবেন। তার বোন রাফায়েলা, তার মা আসবেন। তার কাছের বন্ধু আর আত্মীয়স্বজনও আসবেন’।

শুধু তাই নয়। কাতারে নেইমারের খেলা দেখতে আসা পরিবারের সকল দায়িত্বও রবিনের কাঁধে। নেইমারের বিশ্বকাপ মিশনের অংশ হতে পেরে তার অনুভূতি জানাতে গিয়ে রবিন বলেন, ‘আপনারা যারা নেইমারকে চেনেন, তারা তাকে খেলোয়াড় হিসেবে চেনেন। আর আমি তাকে চিনি বন্ধু হিসেবে। আমার একজন বন্ধু খেলছে বিশ্বকাপে, আমি তেমনভাবেই দেখছি বিষয়টাকে’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মেসির প্রশংসায় পঞ্চমুখ রোনালদো

বাংলাদেশে যে নেইমারের এত বেশি ভক্ত-সমর্থক, সেটা অজানা নয় স্বয়ং নেইমারেরও। এ প্রসঙ্গে রবিন জানান, ‘তার সঙ্গে আমার যখন প্রথম দেখা হয়, তখন বলেছিলাম, বাংলাদেশে তার এত ভক্ত-সমর্থকের উপস্থিতির কথা। জবাবে নেইমার বলেছিল, আমি জানি বাংলাদেশে আমার এত ভক্ত-সমর্থক। রেড সোশ্যাল দেখলে জানা যায়, ব্রাজিলের পরই নেইমারের নামে সবচেয়ে বেশি সার্চ হয়েছে বাংলাদেশ থেকে। নেইমার খুব জানে বাংলাদেশ সম্পর্কে, সে খুব পছন্দও করে’।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর