মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ঢাকা

ফুটবল বিশ্বকাপ মাতাবেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২, ০১:৩১ পিএম

শেয়ার করুন:

ফুটবল বিশ্বকাপ মাতাবেন বলিউড তারকারা

কাতার ফুটবল বিশ্বকাপ শুরু হতে বেশি দেরি নেই। হাতে গোনা কয়েকটা দিন। ফুটবলপ্রেমীরা পাড়ি জমাচ্ছেন দেশটিতে। এদিকে বিশ্বাকাপ উপলক্ষে বর্ণঢ্য অনুষ্ঠানের অনুষ্ঠান করা হয়েছে। আগেই জানা গিয়েছিল, নোরা ফাতেহি মঞ্চে উপস্থিত থাকবেন। এবার জানা গেল, আরও কয়েকজন বলিউড তারকা বিশ্বকাপ মঞ্চ মাতাবেন।

কাতারে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ফিফার উদ্যোগে লুসাইল স্টেডিয়ামে বিশাল আয়োজন হবে। ঠিক হয়েছে, ৪ নভেম্বর দোহার এই বলিউড মিউজিক ফেস্টিভ্যালে যোগ দেবেন সুনিধি চৌহান, রাহাত ফতেহ আলি খান ও সেলিম সুলেমানসহ আরও অনেক তারকাকা।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য টিকিট কেনা যাচ্ছে ফিফার ওয়েবসাইট থেকে। টিকিট বুকিং শুরু হয়েছে শুক্রবার থেকে। একজন সর্বাধিক ছয়টি টিকিট একবারে ওয়েবসাইট থেকে কাটতে পারেন।

এদিকে, বিশ্বকাপের সময় বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আগত দর্শকদের কথা ভেবে প্রচুর বাসের আয়োজন করছেন সংগঠকরা। আপাতত ঠিক হয়েছে এক হাজার বাস নামানো হবে বিশ্বকাপের সময় দর্শকদের সুবিধার জন্য।

সংগঠকরা জানিয়েছেন, এই হাজার বাসের মধ্যে অন্তত সাড়ে তিন শ বাসে ওয়াইফাইয়ের ব্যবস্থা করা হচ্ছে। যে বাসগুলো মূলত ম্যাচ স্টেডিয়ামের অভিমুখে যাবে, সেই বাসগুলোতেই ওয়াইফাই এর ব্যবস্থা করা হবে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর