রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেসিদের রুখে দেওয়া ইয়াসিরের অবস্থা জানালো সৌদি  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ১২:০৯ পিএম

শেয়ার করুন:

মেসিদের রুখে দেওয়া ইয়াসিরের অবস্থা জানালো সৌদি  

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী আর্জেন্টিনাকে হারিয়ে দুরুন্ত সূচনা করেছে সৌদি আরব। রক্ষণভাগের ফুটবলারদের দারুণ ছন্দে ২-১ গোলের জয় নিয়ে লুসাইল ছাড়ে হার্ব রেনার্ড শিষ্যরা। অপরদিকে সৌদি ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি পুরো ম্যাচে মেসিদের সামনে দাঁড়িয়ে ছিলেন দুর্গম পাহাড়ের মতো। তবে এই ফুটবলারকে নিয়েই ম্যাচ শেষে বড় দুঃসংবাদ পায় এশিয়ার দলটি। তার মুখের বাঁ দিকের একাধিক হাড় ভেঙে যায়। তবে সফল অস্ত্রোপচারের পর সুস্থ হয়েছেন সৌদি আরবের ফুটবলার শাহরানি।
 
বুধবার রাতে সৌদি ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। আর্জেন্টিনার বিপক্ষের ম্যাচে আঘাত পান সৌদি রক্ষণ সামলানো শাহরানি। ম্যাচে মেসিদের আক্রমণ প্রতিহত করতে গিয়ে গোলরক্ষকের সঙ্গে হাটুর ধাক্কা লাগে তার। এতে চোয়ালে আঘাত পান শাহরানি। সঙ্গে-সঙ্গে মাটিতে নুয়ে পড়েন সৌদির এই ডিফেন্ডার। পরে স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নেওয়া হয়।  


বিজ্ঞাপন


এই ঘটনায় আল-শাহরানির চোয়ালে স্ক্যান করা হয়। স্ক্যানে দেখা গেছে, শাহরানির মুখের বাঁ দিকের একাধিক হাড় ভেঙে গেছে। এদিকে চোয়ালের হাড় ভাঙা ছাড়াও শাহরানির মুখের মধ্যে তীব্র রক্তক্ষরণ হয়।

এরপরই সৌদি আরবের রাজা মোহাম্মদ বিন সালমানের উদ্যোগে দ্রুত চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে এই ফুটবলারকে জার্মানিতে পাঠানো হয়। পরে বুধবার রাতেই শাহরানির চোয়ালের অস্ত্রোপচার হয়। সফল অস্ত্রোপচারে সুস্থ আছেন এই ডিফেন্ডার। 

এসটি  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর