রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপের আগে নিষেধাজ্ঞায় লেভানডভস্কি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১১:৪৫ এএম

শেয়ার করুন:

বিশ্বকাপের আগে নিষেধাজ্ঞায় লেভানডভস্কি

কাতারে বিশ্বকাপের পর্দা উঠতে বাকি আর মাত্র তিন দিন। এর আগে দুঃসংবাদ পেলেন রবার্ট লেভানডভস্কি। রেফারির প্রতি ‘অসম্মানজনক’ আচরণের অভিযোগে লা লিগায় তিন ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে বার্সেলোনার এই স্ট্রাইকারকে।

৮ নভেম্বর লা লিগার ম্যাচে ওসাসুনার বিপক্ষে মাঠে নামেন লেভা। ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। মাঠ ছাড়ার সময় তাকে নাকে হাত দিয়ে বের হতে দেখা যায়। এর সঙ্গে রেফারিকে একটি ইঙ্গিত করেন এই বার্সা ফুটবলার, যা রেফারি গিল মানজানোর প্রতি অসম্মানজনক আচরণ হিসেবে দেখা হয়েছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- লেভানডভস্কি তরুণ খেলোয়াড়দের জন্য রোল মডেল: মিচনিউইচ

ম্যাচটিতে লাল কার্ড দেখায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন লেভানডভস্কি। তবে ম্যাচ অফিশিয়ালের প্রতি ‘অসম্মানজনক আচরণে’র জন্য তাকে আরও দুই ম্যাচ নিষিদ্ধ করার কথা জানিয়েছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)।

ফুটবল ক্যারিয়ারে এটি লেভার দ্বিতীয় লাল কার্ড। এর আগে ২০১৩ সালে বরুশিয়া ডর্টমুন্ডে থাকাকালীন হ্যামবুর্গের বিপক্ষে প্রথম লাল কার্ড দেখেছিলেন এই ফুটবলার।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা যা থাকছে

বিশ্বকাপ শেষে বার্সার জার্সি গায়ে এস্পানিওল, অ্যাটলেটিকো মাদ্রিদ ও গেতাফের বিপক্ষে ম্যাচে নামতে পারবেন না লেভানডভস্কি। ম্যাচটিতে লেভার সঙ্গে মাঠে না নেমেই লাল কার্ড দেখেছিলেন জেরার্ড পিকে। তবে অবসরের সিদ্ধান্ত নেওয়ায় কোন শাস্তি ভোগ করতে হবে না স্প্যানিশ ডিফেন্ডারকে।

আগামী ২২ নভেম্বর ‘সি’ গ্রুপে মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে লেভানডভস্কির পোল্যান্ড। এই গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ আর্জেন্টিনা ও সৌদি আরব।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর