রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

৫ মিনিটের ব্যবধানে জোড়া গোল, স্বস্তি নিয়ে বিরতিতে ফ্রান্স

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০১:৪৮ এএম

শেয়ার করুন:

৫ মিনিটের ব্যবধানে জোড়া গোল, স্বস্তি নিয়ে বিরতিতে ফ্রান্স

কাতার বিশ্বকাপের তৃতীয় দিনের রোমাঞ্চ যেন থামার নামই নিচ্ছে না। প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার হার, তিউনিসিয়ার ডেনমার্ককে আটকে দেওয়া, পোল্যান্ডের পেনাল্টি পেয়েও জয় বঞ্চিত থাকা কি হয় নি আজকের দিনটিতে। অবশেষে শেষ ম্যাচের শুরুতেই আসল বড় চমক। বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে ম্যাচের নবম মিনিটেই ১-০ গোলে এগিয়ে গেল অস্ট্রেলিয়া। কিন্তু বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি গ্রাহান আরনল্ডের শিষ্যরা। ম্যাচের ২৭ মিনিট থেকে পাঁচ মিনিটের ব্যবধানে জোড়া গোল করে বিরতিতে যায় ফরাসিরা। 

সকারুজদের হয়ে ম্যাচের শুরুতেই বিশ্বকাপের ইতিহাসে নিজের প্রথম গোল করলেন গুডউইন। তার তাতেই উল্লাসে মেতে উঠেছে ফিফা র‍্যাঙ্কিংয়ে ৩৮ নম্বরে থাকা দলটি। আল ওয়াকরার আল জানোব স্টেডিয়ামে মঙ্গলবার ‘ডি’ গ্রুপের ম্যাচে অজিদের ফ্রান্সের জালে প্রথম গোল বাড়তি মাত্রা যোগ করে। 


বিজ্ঞাপন


কাতার বিশ্বকাপে খেলা সকারুজদের কেউই এখন পর্যন্ত বিশ্বকাপ ফুটবলে গোল করতে পারেনি। এই যাত্রায় গুডউইন নিজেকে ভাগ্যবান ভাবতেই পারেন। 

পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে পড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। অবশ্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয় নি গ্রিজম্যানদের। প্রথমার্ধের ২৭ মিনিটে দলকে সমতায় ফেরান আদ্রিয়ান রাবিউত। এর পাঁচ মিনিট পরই অলিভিয়ে জিরুদের গোলে এগিয়ে যায় ফ্রান্স। প্রথমার্ধে আর কোন গোল না করতে পারলে ২-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় কিলিয়ান এমবাপের দল। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর