মেসির প্রশংসায় পঞ্চমুখ রোনালদো

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ১২:২৪ পিএম
মেসির প্রশংসায় পঞ্চমুখ রোনালদো

বর্তমান ফুটবল বিশ্বে সেরা খেলোয়াড়ের মাপকাঠি যাচাই করলে নিঃসন্দেহে আসবে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম। ফুটবল ক্যারিয়ারে দুইজনের প্রাপ্তির ঝুলিই যথেষ্ট স্বয়ংসম্পূর্ণ। এরসঙ্গে এই দুই তারকার নিজেদের মধ্যে সম্মানের জায়গাটাও বেশ প্রশংসনীয়। যা ফুটবলপ্রেমিদের রোমাঞ্চকর ফুটবল উপভোগের সুযোগ দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।

আরও পড়ুন- আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ

সম্প্রতি পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার মেসিকে প্রশংসায় ভাসালেন, সঙ্গে জানালেন দুজনের মধুর সম্পর্কের কথা।

রোনালদো বলেন, ‘মেসি আশ্চর্যজনক এক খেলোয়াড়, সে একটি জাদু, তার অবস্থান উপরে। ব্যক্তি হিসেবে আমরা ১৬ বছর এই মঞ্চ ভাগাভাগি করেছি, কল্পনা করুন তো, ১৬ বছর! সুতরাং, তার সঙ্গে আমার দারুণ সম্পর্ক’।

২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা দশ বছর ফুটবলের সম্মানজনক পুরস্কার ব্যালন ডি'অর জিতেছেন মেসি অথবা রোনালদো। সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসির প্রতি সম্মান জানিয়ে রোনালদো বলেন, ‘সে এমন একজন মানুষ, যাকে আমি সত্যিই শ্রদ্ধা করি, সে যেভাবে আমাকে নিয়ে সবসময় কথা বলে। এমনকি তার স্ত্রী কিংবা আমার স্ত্রী, আমার বান্ধবী, তারা সবসময় সম্মান করে। আমার বান্ধবী আর্জেন্টিনার। খুব ভালো। আমি মেসিকে নিয়ে কী বলতে যাচ্ছি? একজন ভালো মানুষ যে ফুটবলের জন্য সবকিছু করে’।

আরও পড়ুন- বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন মানে

যেকোনো সাক্ষাৎকারে রোনালদোর ব্যাপারে ইতিবাচক কথা বলেন মেসি। তাই মাঠের দ্বৈরথ একপাশে রেখে দুজনের মধ্যকার ভালো সম্পর্ক বেশ উপভোগই করেন ফুটবল ভক্তরা।

এফএইচ

টাইমলাইন