রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

কাতারে পা রাখল মেসি-দিবালারা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১২:৩১ পিএম

শেয়ার করুন:

কাতারে পা রাখল মেসি-দিবালারা

বিশ্বকাপের পর্দা উঠতে বাকি আর মাত্র তিন দিন। মধ্যপ্রাচ্যের দেশ কাতারে প্রথমবারের মতো বসতে যাচ্ছে ফিফা বিশ্বকাপের ২২তম আসর। এবারের শিরোপা লড়াইয়ে মাঠে নামছে ৩২টি দল। দলগুলো এরমধ্যেই পা রাখতে শুরু করেছে আয়োজক দেশটিতে।

গতকাল (বুধবার) রাতে বিশ্বকাপ প্রস্তুতির ম্যাচে আবধুাবিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামে লিওনেল মেসির আর্জেন্টিনা। ম্যাচ শেষেই কাতারের উদ্দেশ্যে যাত্রা শুরু করে আলবেসেলিস্তারা। সবশেষ আজ সকালে দেশটিতে পা রাখে লিওনেল স্ক্যালোনি বাহিনী।


বিজ্ঞাপন


আরও পড়ুন- কাতারে হয়রানির শিকার আমেরিকান সাংবাদিক

আবুধাবিতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারায় আর্জেন্টিনা। ম্যাচে দুইটি গোল করেন আনহেল ডি মারিয়া। একটি করে গোল করেন লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ ও জোয়াকিন কোরেয়া। স্বাগতিকদের বিপক্ষে এই জয়ে পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে কাতারে পা রাখল আলবেসেলিস্তারা।

আরও পড়ুন- বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা যা থাকছে


বিজ্ঞাপন


২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। এরপর ২৭ নভেম্বর মেক্সিকো ও ১ ডিসেম্বর পোল্যান্ডের মুখোমুখি হবে মেসি-ডি মারিয়ারা।

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড

গোলরক্ষক

এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার

নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ।

মিডফিল্ডার

রদ্রিগো ডিপল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, গুইডো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এক্সকুয়েল প্যালাসিওস।

ফরোয়ার্ড

লিওনেল মেসি,আনহেল ডি মারিয়া, লাউতারো মার্তিনেজ, জুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, নিকোলাস গঞ্জালেজ, জোয়াকিন কোরেয়া।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর