রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার জয় দেখে ‘ম্যারাডোনা হাসছে’

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ০৮:০০ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার জয় দেখে ‘ম্যারাডোনা হাসছে’

বিশ্বকাপ জয়ের পর প্রশংসা ভাসছে আর্জেন্টিনা। তিন যুগ পর দীর্ঘ প্রতীক্ষিত ট্রফি পাওয়ায় মেসিদের বন্দনায় বুঁদ গোটা বিশ্ব। তালিকা থেকে বাদ যাননি ব্রাজিলের সাবেক ফুটবল জাদুকর পেলেও। হাসপাতালে ভর্তি থেকেও মেসিদের প্রশংসায় ভাসাতে কৃপণতা করেননি ব্রাজিলকে তিনবার বিশ্বচ্যাম্পিয়ন করা কিংবদন্তি সাবেক এই ফুটবলার।

মেসিদের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পেলে লিখেছেন, যোগ্য হিসেবেই বিশ্বকাপ জিতেছেন আর্জেন্টাইন অধিনায়ক। আর আর্জেন্টিনার এই জয় ম্যারাডোনার হাসিমুখ তার চোখ ভেসে উঠেছে বলে জানান।


বিজ্ঞাপন


সামাজিক যোগাযোগ মাধ্যমে পেলে লিখেছেন, ‘বরাবরের মতো ফুটবল তার গল্প বলেই চলেছে। খুবই চিত্তাকর্ষকভাবে গল্প বলছে ফুটবল। মেসি প্রথমবার বিশ্বকাপ জিতল। ওর ফুটবলের যা গতিপথ, তাতে এটা ওর প্রাপ্যই ছিল। অভিনন্দন আর্জেন্টিনা। দিয়েগো (ম্যারাডোনা) এখন নিশ্চয়ই হাসছে। লেখার সঙ্গে মেসিদের উল্লাসের ছবি দিয়েছেন তিনি।

মেসির পাশাপাশি ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ন এমবাপের প্রশংসা করতেও কৃপণতা করেননি। ফাইনালে হ্যাটট্রিক করা ফ্রান্সের এই গতিদানবের প্রশংসা করে পেলে লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধু এমবাপে ফাইনালে চারটে গোল করেছে। ফুটবলের ভবিষ্যতের জন্য ও দুর্দান্ত উপহার। ওর এই খেলা দেখাও প্রাপ্তি।’

গতকাল বিশ্বকাপের ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ পর্যন্ত ট্রাইব্রেকারে বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা। খেলায় এমবাপে মোট চারটি গোল করেন। আর আর্জেন্টাইন অধিনায় লিওনেল মেসি করেন তিনটি গোল।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর