মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ঢাকা

কাতারের মাঠে সাকিব-তামিম

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৮:১৭ এএম

শেয়ার করুন:

কাতারের মাঠে সাকিব-তামিম

বিশ্বকাপ মাঠে গড়াতে বাকি ঘণ্টা কয়েকের। এর আগেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে ফুটবল ভক্তদের মাঝে। বাংলাদেশে যতই ক্রিকেট নিয়ে উৎসাহ-উন্মাদনা থাকুক, ফুটবল বিশ্বকাপ আসলেই তার রূপ বদলে যায় কয়েক গুণ। এবারে সেই পালে হাওয়া লাগিয়েছেন দেশের ক্রিকেটাররাও।

কাতারে আজ বাংলাদেশ সময় রাত ৮টায় পর্দা উঠছে ফুটবল বিশ্বকাপের ২২ তম আসরের। এবারের বিশ্বকাপে বাংলাদেশের দুই ক্রিকেট তারকা মাঠে বসে খেলা দেখবেন। সাকিব আল হাসান ও তামিম ইকবাল খুব শীঘ্রই উড়াল দিবেন আয়োজক দেশটির উদ্দেশ্যে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ইনজুরিতে বিশ্বকাপ শেষ বেনজেমার

সাকিব আল হাসান আর্জেন্টিনার সাপোর্টার। তামিমের পছন্দের দল ব্রাজিল। টি টেন খেলতে গতকাল আবুধাবিতে পা রেখেছেন সাকিব আল হাসান। যোগ দিয়েছেন বাংলাদেশ টাইগার্স ক‌্যাম্পে। তবে ২৬ নভেম্বর আর্জেন্টিনা ও মেক্সিকোর খেলা দেখতে দুবাই থেকে কাতারে পা রাখবেন এই অলরাউন্ডার। তার সঙ্গী হবেন বাংলাদেশ টাইগার্সের স্বত্বাধিকারী।

অপরদিকে ২৫ নভেম্বর নিজেদের প্রথম ম্যাচে লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল খেলবে সার্বিয়ার বিপক্ষে। এর আগেই ম‌্যাচের টিকিট নিশ্চিত করেছেন তামিম। মাঠে বসে পছন্দের দলের খেলা দেখার অপেক্ষায় থাকা তামিম বলেন, ‘আমি শৈশব থেকেই ব্রাজিলের ফুটবলের ভক্ত এবং খুব ভালোভাবেই তাদের অনুসরণ করতাম। এবার যেহেতু খেলা দেখার সুযোগ আছে তাই হাতছাড়া করিনি। সার্বিয়ার সঙ্গে ম‌্যাচটি দেখতে কাতার যাচ্ছি’।

আরও পড়ুন- ফাইনাল ভেন্যুর নির্মাণ ব্যয় সাড়ে ৬ হাজার কোটি টাকা


বিজ্ঞাপন


বাংলাদেশের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমনও যাচ্ছেন কাতার। বিশ্বকাপের তিনটি ম‌্যাচ দেখবেন তিনি। আজ রাত আটটায় উদ্ধোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে এবারের বিশ্বকাপের। এরপর রাত দশটায় মাঠে নামবে স্বাগতিক কাতার ও ইকুয়েডর।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর