সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

এবার কটাক্ষের শিকার মেসির স্ত্রী!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৭ এএম

শেয়ার করুন:

এবার কটাক্ষের শিকার মেসির স্ত্রী!

আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচ ঘিরে বিতর্ক ছড়িয়েছে বহুদূর। শেষ আটের সেই ম্যাচ ঘিরে ফিফাও নির্দেশ দিয়েছে তদন্তের। ১৮টি হলুদ কার্ড দেখিয়ে আলোচনা-সমালোচনার শিকার স্প্যানিশ রেফারি অ্যান্তনিও মাতেও লাহোজ। বিশ্বকাপ ফুটবলের ইতিহাসে এর আগে এতগুলো হলুদ কার্ড দেখেনি কেউ। তাই অতীতের সব রেকর্ড ভেঙে দিয়ে বিতর্কের শীর্ষে এখন আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচ।

বিশ্বকাপের শেষ আটের লড়াইয়ে টাইব্রেকারে ডাচদের হারিয়ে সেমিতে উঠেছে আর্জেন্টিনা। আজ সেমিফাইনালে আলবেসেলিস্তাদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। কোয়ার্টার ফাইনালে সেই ম্যাচটি চলাকালীন সময়ের একটি ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে পরবর্তীতে চলে নানা আলোচনা-সমালোচনা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- স্বপ্ন জয়ে মেসিদের সামনে এবার লড়াকু ক্রোয়েশিয়া

শেষ আটের লড়াই যখন শেষের পথে, তখনই ডাচ স্ট্রাইকার উইঘোর্স্ট গোল করে ম্যাচে সমতা ফেরান। শেষ পর্যন্ত টাইব্রেকারে গিয়ে ম্যাচটি জিতে নেয় লিওনেল স্ক্যালোনির দল। সেই রাতে মেসি সংবাদ সম্মেলনে উইঘোর্স্টকে ‘বুবু’ বলে উল্লেখ করেন। স্প্যানিশ ‘বুবু’ শব্দের অর্থ ‘বোকা’। মেসির সেই মন্তব্য ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এরপর মেসিকে নিয়ে শুরু হয় নানা রসিকতা। যার শিকার মেসির পরিবারও।

ম্যাচ শেষে মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও তার ভাই স্টেডিয়াম থেকে বের হওয়ার সময় তাদেরকেও ‘বুবু’ শব্দটি শুনতে হয়েছে দর্শকদের থেকে। এই ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এমন ঘটনায় মেসির মতো তারকাও ভাবেননি, কোনো একটি ম্যাচ ঘিরে তার পরিবারকেও কটাক্ষের মুখে পড়তে হতে পারে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশেষ ফ্লাইটে দেশকে সমর্থন দিতে দোহায় আসছে মরক্কানরা

মাঠ ও মাঠের বাইরে বেশ শান্ত মেজাজের মেসি হঠাৎ করেই যেন নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বদলে যান। কোয়ার্টারের ম্যাচে জয়ের পর টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারের সময় মেসি ধমক দেন ডাচদের হয়ে জোড়া গোল করা উইঘোর্স্টকে। এমনকি টাইব্রেকারে জয় নিশ্চিত হওয়ার পর মেসি ছুটে যান নেদারল্যান্ডসের ডাগআউটের সামনে। যেখানে গিয়ে তিনি ডাচ কোচ ফন গালের দিকে তাকিয়ে কানে হাত দিয়ে বিশেষ ভঙ্গিতে উদযাপন করেন।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর