শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনা সমর্থকদের বিরিয়ানি ভোজ, বিজয় মিছিল

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৬ এএম

শেয়ার করুন:

আর্জেন্টিনা সমর্থকদের বিরিয়ানি ভোজ, বিজয় মিছিল
ছবি: ঢাকা মেইল

সেমি ফাইনালে ক্রোশিয়াকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এ জয়ে জামালপুরের সরিষাবাড়ীতে বিরিয়ানি ভোজের আয়োজনসহ বিজয় মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে পৌরসভার ধানাটা এলাকার মরহুম মমতাজ সরকারের ব্রয়লারে এ ভোজের আয়োজন করা হয়। এসময় পাঁচ শতাধিক আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী অংশ নেন।


বিজ্ঞাপন


এদিকে, মিছিলটি পৌর এলাকার আরামনগর বাজার, মহিলা কলেজ মোড়,  মন্ডল মোড়, পোস্ট অফিস মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ট্রাক পরিবহন মোড়ে এসে শেষ হয়।

jamalpur

আয়োজক কমিটি সূত্র জানায়, চলমান বিশ্বকাপ শুরু থেকেই স্থানীয় আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান মেসির প্রতি ভালবাসা দেখিয়ে ১০৬০ ফিট পতাকা বানিয়ে র‍্যালি করে সরিষাবাড়ীতে টানিয়ে দেয়। এরপর আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি ও বিরিয়ানী এবং মিল্লি ভাত ভোজনের আয়োজন করে। এরই ধারাবাহিকতায় ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হয় আর্জেন্টিনা। আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমানের আয়োজনে ধানাটা মরহুম মমতাজ সরকারের ব্রয়লারে এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থার পাশাপাশি  ৫০ কেজি গরুর মাংস দিয়ে রান্না করা হয় বিরিয়ানী। খেলায় ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে পরাজিত করে জয়লাভ করে আর্জেন্টিনা। এতেই বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনার সমর্থকরা। খেলা শেষে সমর্থকদের খাওয়ানো হয় বিরিয়ানী।

আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান জানান, অসাধারণ খেলা খেলেছে মেসিরা। ইতোপূর্বে মিল্লি ভাত ৫শ জনকে খাওয়ানো হয়েছে। আর্জেন্টিনা জয় পেয়েছে বিজয় মিছিল করেছি। ক্রোশিয়ার সঙ্গে জয় পাওয়ায় ৫শ জন সমর্থক নিয়ে বিরিয়ানি ভোজন করেছি। ইনশাল্লাহ কাপ আর্জেন্টিনাই নিবে। আর্জেন্টিনা জয়ের পরই ৫ গরু জবাইয়ের যে প্রতিশ্রুতি সেটিও রাখা হবে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর