শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপের আগে হাসপাতালে নেইমার 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০৪:১৭ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপের আগে হাসপাতালে নেইমার 

দুয়ারে কড়া নাড়ছে ফিফা বিশ্বকাপ-২০২২। কাতারে প্রথমবারের মতো পর্দা উঠতে যাচ্ছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ এর। এই আসরকে ঘিরে প্রতিনিয়ত উত্তেজনা বাড়ছে ফুটবলপ্রেমীদের মাঝে। নানান হিসাব-নিকাশ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। অপরদিকে বিশ্বকাপকে সামনে রেখে ব্রাজিলের অনুশীলন শুরু না হলেও। নিজের প্রস্তুতি নেওয়া শুরু করেছে নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান এই তারকা কাতারে নতুন ভাবে নিজেকে উপস্থাপন করার জন্য হাসপাতালে নারী চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন।

পিএসজি তারকা শুধু মাঠের পারফরম্যান্স দিয়েই আলোচিত নন। সাজসজ্জার জন্যও বেশ আলোচিত তিনি। কখনো চুলকে রঙিন করে, কখনও ট্যাটু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন ফেলেছেন এই তারকা। রাশিয়া বিশ্বকাপে প্রায় প্রতি ম্যাচেই নতুন নতুন সাজে মাঠে নেমেছিলেন এই ফরোয়ার্ড। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: বৃষ্টিতে পণ্ড হতে পারে পাকিস্তান-ইংল্যান্ড ফাইনাল

 
 
 
 
 

আন্তর্জাতিক গণমাধ্যম মার্কা জানিয়েছে, কাতার বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে সাজগোজ শুরু করে দিয়েছেন নেইমার। 

আরও পড়ুন: কাতার বিশ্বকাপে সাড়ে ৪ হাজার কোটি টাকার প্রাইজমানি


বিজ্ঞাপন


নেইমারের ব্যক্তিগত চিকিৎসক জুলিয়ান নেইভা (ত্বক বিশেষজ্ঞ) বলেন, ‘আমরা তার জন্য এক বছরের একটা চিকিৎসা পরিকল্পনা নিয়েছিলাম। বিশ্বকাপ সামনে থাকায় সেটা আরও জোরদার করা হয়েছে। মূলত নেইমারের ত্বকের প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং আগের চেয়ে আকর্ষণীয় করে তোলা। এটা আত্মবিশ্বাসও বাড়ায়।’ 

ত্বক বিশেষজ্ঞ জুলিয়ান আরও জানান, নেইমারের ত্বক খুবই সংবেদনশীল এবং তৈলাক্ত। সেজন্য নেইমার ‘বেবি স্কিন’ ধরে রাখতে নিয়মিত চিকিৎসা নেন। 

এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর