সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

সৌদি আরবকে ভালোবেসে বসতঘর রাঙালেন নুর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১২:৪৬ পিএম

শেয়ার করুন:

সৌদি আরবকে ভালোবেসে বসতঘর রাঙালেন নুর
ছবি: ঢাকা মেইল

বিশ্বকাপ ফুটবলকে ঘিরে চলছে নানা আয়োজন। প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতেও কেউ কার্পণ্য করেন না। কেউ আর্জেন্টিনা বা ব্রাজিলের পতাকা টানিয়ে দলের প্রতি ভালোবাসার জানান দিচ্ছেন। তবে ব্যতিক্রমধর্মী এক ভক্তের দেখা মিলেছে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখা গ্রামে।

নুর মোহাম্মদ নামের ওই ভক্ত নিজের পছন্দের দল সৌদি আরবকে ভালোবেসে নিজের বসতঘরকে রাঙিয়েছেন সে দেশের পতাকার রঙ্গে। এছাড়া ঘরের সামনে টানিয়েছেন সৌদি আরবের পতাকা।


বিজ্ঞাপন


এতে এলাকার লোকজনের মধ্যে নানা আলোচনার সৃষ্টি হয়েছে। লোকজন এসে তার বাড়িটি একনজর দেখে যাচ্ছেন। নুর মোহাম্মদ দৈনিক লাখোকণ্ঠ পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি। তিনি বাঙ্গাখা গ্রামের রুহুল আমিনের ছেলে।

নুর মোহাম্মদ ঢাকা মেইলকে জানান, ‘আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ (সঃ) এর জন্মভূমি সৌদি আরবে। এছাড়াও দেশটিতে বিপুল পরিমাণ বাঙ্গালির কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। প্রবাসীদের উপার্জিত রেমিট্যান্স আসছে সে দেশ থেকে। বাংলাদেশকে অর্থনৈতিকভাবে বিভিন্ন সহযোগিতা করছে সৌদি আরব। যেকোনো দুর্যোগে সৌদি আরবের অবদানকেও আমি স্মরণ করি। তাই বিশ্বকাপ ফুটবলে সৌদি আরবকে আমি সমর্থন করে আসছি। এ জন্যই আমার বসতঘরকে সৌদি আরবের পতাকার রঙে রাঙিয়েছি।’

ফুটবল খেলা নিয়ে তিনি বলেন, ‘বিশ্বকাপে ৩২ দল খেলায় অংশ নেবে। তবে চ্যাম্পিয়ন হবে একদল। কিন্তু সব দলেরই কমবেশি সমর্থক আছে। সে হিসেবেই আমি সৌদি আরবের সমর্থক। এ দলটি যে চ্যাম্পিয়ন হতে হবে, তা নয়। তারা একটা পর্যায়ে অন্তত যাবে। ভাল খেলবে। আমার বাড়িটি প্রিয়দলের পতাকার রঙে সাজিয়ে নতুন প্রজম্মের কাছে একটি বার্তা পৌঁছে দিতে চাই। আশারাখি এ দলের প্রতি বাঙালি সমর্থকদের সংখ্যা দিন দিন বাড়বে।’

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর