রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

বিশাল ধাক্কা ব্রাজিল শিবিরে, ইনজুরিতে আরও ৪ ফুটবলার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ১২:০২ পিএম

শেয়ার করুন:

বিশাল ধাক্কা ব্রাজিল শিবিরে, ইনজুরিতে আরও ৪ ফুটবলার

কাতারে বিশ্বকাপের শুরুটা নিজেদের মতো করেই রাঙিয়েছে ব্রাজিলিয়ানরা। রিচার্লিসনের জোড়া গোলে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা প্রথম ম্যাচেই সার্বিয়াকে ২-০ গোলে হারায়। তবে সেই ম্যাচে গোড়ালির ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। এবার এই পিএসজি তারকার পর ইনজুরিতে পড়েছেন দলের আরো চার ফুটবলার।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের পর জানা যায় নেইমার খেলতে পারবেন না গ্রুপ পর্বের পরের দুই ম্যাচে। এর সঙ্গে ছিল ডিফেন্ডার দানিলোর ইনজুরিও। তাছাড়াও শুক্রবার (২৫ নভেম্বর) অনুশীলনে দেখা যায়নি অ্যান্টোনি, অ্যালিসন ও লুকাস পাকেতাকে। ইউরোপিয়ান বিভিন্ন গণমাধ্যমের দাবি, নেইমার-দানিলোর পর রোববার অনুশীলনে পাকেতাকেও পায়নি সেলেসাওরা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশ্বকাপের সৌন্দর্য নষ্ট করেছে নতুন প্রযুক্তি!

গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আজ সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে হেক্সা মিশন জয়ের লক্ষ্যে কাতারে পা রাখা দলটি। এর আগে শুক্রবার ও শনিবার দলের অনুশীলনে যোগ দেন ফুটবলাররা। তবে অসুস্থতার জন্য প্রথম দুইদিন অনুশীলনে না থাকা অ্যান্টোনি ও অ্যালিসন রোববার ফিরেছেন ট্রেনিং গ্রাউন্ডে। এই দুই ফুটবলারের সুস্থ হয়ে মাঠে ফেরা নির্ভার দিচ্ছে কোচ তিতেকে। তবে মাঝমাঠে পাকেতার না খেলার সম্ভাবনার কথা জানিয়েছে রয়টার্সসহ বিভিন্ন সংবাদমাধ্যম।

আরও পড়ুন- আর্জেন্টিনার শেষ ষোলোতে ওঠার শঙ্কা


বিজ্ঞাপন


সুইসদের বিপক্ষে আজকের ম্যাচে নেইমারের বদলি হিসেবে দেখা যেতে পারে মার্টিনেল্লি অথবা জেসুসকে। তাছাড়াও দানিলোর জায়গায় রাইট ব্যাক হিসেবে ডাক পেতে পারেন দানি আলভেজ।

তবে পাকেতার জায়গায় একাদশে কে আসতে পারেন, তা নিয়ে এখনও কিছু জানাননি তিতে। ফরোয়ার্ড লাইন থেকে নেমে পাকেতার অ্যাটাকিং মিডফিল্ড পজিশনে দেখা যেতে পারে রদ্রিগোকে।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর