শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানায় যেসব ফুটবলারের সঙ্গী

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১২:৩৬ পিএম

শেয়ার করুন:

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানায় যেসব ফুটবলারের সঙ্গী

বিশ্বজুড়ে চলছে বিশ্বকাপ উন্মাদনা। পায়ের জাদুতে কে দেখাবে নৈপুণ্য? কাপ যাবে কার ঘরে? জল্পনা-কল্পনার শেষ নেই। বর্তমানে সবাই ব্যস্ত নানা খেলোয়াড় সম্পর্কে জানতে। তাদের ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ রয়েছে প্রচুর। 

নিজেদের খেলার জন্য তো বটেই কিন্তু সঙ্গীদের জন্যও আলোচনায় এসেছেন বেশ কিছু ফুটবলার। হবে নাই বা কেন? তাদের প্রেমিকা কিংবা স্ত্রীরা যে সৌন্দর্যে নায়িকাদেরও হার মানিয়েছে। এমন কিছু ফুটবলারের সঙ্গী সম্পর্কে চলুন জেনে নিই- 


বিজ্ঞাপন


muller

থমাস মুলার ও লিসা মুলার

জার্মানির কিংবদন্তী ফুটবলার থমাস মুলার। সুদর্শন এই যুবক ফ্যানদের বুকে ঝড় তোলেন। পিছিয়ে নেই তার স্ত্রী লিসা মুলারও। দেখতে ভীষণ সুন্দরী এই নারী। তার ফ্যানের সংখ্যাও কম নয়। 

suarez
  
লুইস সুয়ারেজ ও সোফিয়া বালবি


বিজ্ঞাপন


উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ ইতোমধ্যেই হাজির হয়েছেন কাতারে। সঙ্গে আছেন স্ত্রী সোফিয়া বালবি। সোনালি রঙা চুলের এই নারী বেশ লাস্যময়ী। লম্বাটে চেহারা আর ফিট শরীরের কারণে সহজেই অন্যের নজর কাড়েন তিনি। 

neymar
  
নেইমার ও ব্রুনা বায়ানকার্ডি

খেলার পাশাপাশি বান্ধবী ব্রুনা বায়ানকার্ডির জন্য প্রায়ই শিরোনামে থাকেন ব্রাজিলের নেইমার। চুটিয়ে প্রেম করেন দুজন। ভালোবাসায় মাখামাখি মুহূর্তের ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। স্টাইলিংয়ের জন্য বেশ পরিচিত ব্রুনা। 

>> আরও পড়ুন: ঢাকা মেইলে কুইজ খেলুন, বিমানের টিকিট জিতুন

ronaldo
  
ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রডরিগেজ

তরুণীদের হৃদয়ে কাঁপন তোলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। একইভাবে তরুণদের কাছে জনপ্রিয় তার বান্ধবী জর্জিনা রডরিগেজ। সুন্দরী এই নারী একজন মডেল ও ইনফ্লুয়েন্সার। জানলে অবাক হবেন, ৩৯.২ মিলিয়ন মানুষ তাকে ইনস্টাগ্রামে ফলো করেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর গার্লফ্রেন্ড হিসেবে নয়, এই তরুণী নিজের রূপ আর গুণের কারণেও যথেষ্ট পরিচিত। 

>> আরও পড়ুন: শেষ হচ্ছে অপেক্ষার অবসান, পর্দা উঠছে কাতার বিশ্বকাপের

messi
  
লিওনেল মেসি অ্যান্ড অ্যান্তোনেলা রোকুজো

এবারের আসরে পায়ের জাদু দেখাবেন লিওনেল মেসি। এমনটাই কামনা ফ্যানদের। মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজোও কিন্তু রূপসী। মিষ্টি হাসি এই নারীকে তার সৌন্দর্য আর ব্যবহারের জন্য পছন্দ করেন অনেকেই। শৈশবের ভালোবাসাকে আঁকড়ে থাকার বিষয়টি কেউ কেউ অনুপ্রেরণাও মনে করেন।  

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর