রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

মেসির গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০২:২৬ এএম

শেয়ার করুন:

মেসির গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা

হারলেই বিদায় বিশ্বকাপ থেকে, এমন সমীকরণে গ্রুপ ‘সি’ এর গুরুত্বপূর্ণ ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নেমেছে আর্জেন্টিনা। সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে হারের পর দলটা যে কতটা টালমাটাল, তা মেসি-দি মারিয়াদের খেলা দেখে প্রথম থেকেই বেশ স্পষ্ট। তবে প্রথমার্ধ শেষে খেলায় ফিরতে শুরু করেছে লিওনেল স্ক্যালোনির দল। ম্যাচের ৬৪ তম মিনিটে দূরপাল্লার অসাধারণ শটে দলকে লিড এনে দিয়েছেন লিওনেল মেসি।

কাতারের লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হয় ম্যাচটি। বাঁচা-মরার এই লড়াইয়ে আজকের ম্যাচে পাঁচটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে লিওনেল স্ক্যালোনির দল। পুরো প্রথমার্ধে বলার মতো সুযোগও তৈরি করতে পারেনি আর্জেন্টাইন ফুটবলাররা। বক্সের সামনে গিয়েই খেই হারাচ্ছিলেন আলবেসেলিস্তা ফুটবলাররা। ভাঙতে পারছিলেন না মেক্সিকোর জমাট রক্ষণ।


বিজ্ঞাপন


তবে বিরতি থেকে ফিরে ম্যাচের হাল ধরতে থাকেন আর্জেন্টাইন ফুটবলাররা। যার ফলও পেয়ে যায় দলটি। ম্যাচের ৬৪তম মিনিটে ডি মারিয়ার কাছ থেকে পাওয়া বল ডি বক্সের বাইরে থেকে দূর পাল্লার দুর্দান্ত শটে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন মেসি৷ এই গোলে বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে ২১ ম্যাচে ৮ গোল করলেন মেসি। আর্জেন্টাইন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনাও ২১ ম্যাচে করেছেন ৮ গোল।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর