মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ঢাকা

সকারুজদের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৫৭ পিএম

শেয়ার করুন:

সকারুজদের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

ব্রাজিল-ক্যামেরুন ম্যাচ দিয়ে শেষ হয়েছে নাটকীয়তা আর রোমাঞ্চ ছড়ানো কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের লড়াই। এবার শুরু হচ্ছে শেষ ষোলোর যুদ্ধ। দ্বিতীয় রাউন্ডের এই হাড্ডাহাড্ডি লড়াইয়ে আজ মাঠে নামছে লিওনেল মেসির আর্জেন্টিনা। প্রতিপক্ষ তাসমান পাড়ের দেশ অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে নামবে এই দুই দল। এই ম্যাচে নামার আগে কোনো ঝুঁকি নিতে চান না আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। জানিয়েছেন, সেরা একাদশ নিয়েই মাঠে নামবে তার দল। তবে আজকের ম্যাচে মাঠে নামা অনিশ্চিত ঊরুর চোটে পরা আলবেসেলিস্তা উইঙ্গার ডি মারিয়ার। তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ এর সম্ভাব্য একাদশে রয়েছে ডি মারিয়ার নাম।


বিজ্ঞাপন


আরও পড়ুন- গোল করেও লাল কার্ড!

অস্ট্রেলিয়ার বিপক্ষে আজকের ম্যাচে ফিরতে পারেন প্রথম ম্যাচে মূল একাদশে জায়গা পাওয়া নাহুয়েল মলিনা। তাছাড়া গিদো রদ্রিগেজ বা এনজো ফার্নান্দেজের মধ্যে যেকোনো একজন শুরুর একাদশে জায়গা করে নিতে পারেন। সেক্ষেত্রে জায়গা হারাতে হবে মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকে। লেফট ব্যাকে অ্যকুনার পরিবর্তে খেলছেন তাগলিয়াফিকো, এটা মোটামুটি নিশ্চিত। রক্ষণে মলিনার সাথে ক্রিস্টিয়ান রোমেরা ও ওটামেন্ডির খেলা নিশ্চিত।

আরও পড়ুন- নকআউটের প্রথম যুদ্ধে ডাচদের চমকে দেওয়ার অপেক্ষায় যুক্তরাষ্ট্র

অন্যদিকে মাঝমাঠে এনজোর সাথে থাকতে পারেন আগের ম্যাচের তারকা ম্যাক অ্যালিস্টার ও ডি পল। আলভারেজও থাকছেন আজকের শুরুর একাদশে।


বিজ্ঞাপন


আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ, মোলিনা, ওটামেন্ডি, ক্রিস্টিয়ান রোমেরো, তাগলিয়াফিকো, ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, জুলিয়ান আলভারেজ, লিওনেল মেসি, ডি মারিয়া/লাউতারো মার্টিনেজ।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর