রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেসির সঙ্গে খেলা স্বপ্নের মতো: লেভানডভস্কি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৯:৩৫ এএম

শেয়ার করুন:

মেসির সঙ্গে খেলা স্বপ্নের মতো: লেভানডভস্কি

বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়ে দারুণ সময় কাটাচ্ছেন পোলিশ তারকা স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি। নিজে গোল করার সাথে সতীর্থদের দিয়েও করাচ্ছেন গোল। বার্সায় দুর্দান্ত ফর্মে থাকা লেভান এবার জানালেন নিজের স্বপ্নের কথা। লিওনেল মেসির মতো মহাতারকার সঙ্গে খেলতে পারাটা তার জন্য স্বপ্নের মতো বলে জানান এই ফুটবলার।

সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে লেভানডভস্কি বলেন, ‘মেসির মতো মহাতারকার সঙ্গে খেলতে পারা আমার জন্য স্বপ্নের মতো। তার সাথে খেলার জন্য মুখিয়ে আছি। আশা করি আগামী মৌসুমে সে তার প্রিয় ক্লাব বার্সেলোনায় যোগ দেবেন এবং আমার স্বপ্ন পূরণ হবে। তার ফুটবল যাদু আমাকে সবসময়ই মুগ্ধ করে’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- রোনালদোহীন ম্যাচে ম্যানইউর নাটকীয় জয়

২১ বছর কাতালান ক্লাব বার্সেলোনার হয়ে খেলা ক্ষুদে যাদুকর ‘লিওনেল মেসি’ দুই বছর আগে পাড়ি জমান ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে। তবে সম্প্রতি তার বার্সায় ফেরা নিয়ে গুঞ্জন জোরদার হচ্ছে। এমনকি গ্রীষ্মের দলবদলে মেসির বার্সেলোনায় যোগ দেয়ার সমূহ সম্ভাবনা রয়েছে বলে নিশ্চিত করেছেন ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা।

ক্লাব ফুটবলে মেসির সতীর্থ হোক বা না হোক, আর কিছু দিন পরই জাতীয় দলের হয়ে আর্জেন্টিনার মুখোমুখি হতে হবে লেভানডভস্কিকে। যেখানে বিশাল চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে বলে জানান এই পোলিশ তারকা। তিনি জানান, ‘এটি একটি বিশাল চ্যালেঞ্জ এবং খুব কঠিন একটি গ্রুপ। প্রতিটি ম্যাচই কঠিন হবে। আমি মনে করি মেসির আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের দৌড়ে অন্যতম ফেভারিট। তারা শেষ ৩০ (আসলে ৩৫) ম্যাচে হারেনি, তারা ভালো খেলছে এবং আপনি দেখতে পাচ্ছেন যে তারা সত্যিই ভালো একটি দল’।

২০ নভেম্বর পর্দা উঠতে যাচ্ছে কাতার বিশ্বকাপ-২০২২ এর। এবারের আসরে গ্রুপ ‘সি’তে লেভার পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির আর্জেন্টিনা। ১লা ডিসেম্বর দোহার রাস আবু আবুদ স্টেডিয়ামে লড়বে এই দুই দল।


বিজ্ঞাপন


এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর