আর্জেন্টিনার ৬০০ ফুট লম্বা পতাকা, ব্রাজিল ভক্তদের শুভেচ্ছা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ১১:৫৭ এএম

শেয়ার করুন:

ছবি : সংগৃহীত

দোরগোড়ায় রয়েছে কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা। এরই মধ্যে প্রিয় দলগুলো নিয়ে সমর্থকদের মাঝে শুরু হয়েছে উন্মাদনা। শহরে, গ্রামে, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। এরই অংশ হিসেবে পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানানো হয়েছে। লিওনেল মেসি ও আর্জেন্টিনাকে ভালোবেসে এ পতাকা বানানো হয়েছে জানিয়েছে সমর্থকেরা।

সমর্থকেরা আশা করছেন, এবারের বিশ্বকাপ ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে।

আর্জেন্টিনার সমর্থক ফরিদ উদ্দিন, আল আমিন হোসেন, সেলিম রেজাসহ অনেকে বলেন, আমাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে এ পতাকা বানানো হয়েছে। আশা করছি, এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে।

গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে পাবনার চাটমোহরের গ্রামীণ সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে সমর্থকেরা। সবার কণ্ঠে ছিল আর্জেন্টিনা আর মেসির স্লোগান। পরে র‍্যালি করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে আর্জেন্টিনার ৬০০ ফুট দৈর্ঘ্যের পতাকা টাঙিয়ে দেয়।

 চাটমোহর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের আর্জেন্টিনার সমর্থক যুব সমাজের উদ্যোগে এ পতাকা বানানো হয়।

এ বিষয়ে ব্রাজিলের সমর্থক আতাউর রহমান বলেন, আমি নিজে ব্রাজিল দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকেরা আর্জেন্টিনাকে ভালোবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।

পার্শ্বডাঙ্গা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. আজাহার আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আর্জেন্টিনার সমর্থকেরা ৬০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়েছেন। তাদের এ ভালোবাসাকে সাধুবাদ জানাই।

প্রতিনিধি/এইচই

টাইমলাইন