রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইনজুরিতে নেইমার, শঙ্কায় বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৩:৪৪ পিএম

শেয়ার করুন:

ইনজুরিতে নেইমার, শঙ্কায় বিশ্বকাপ

কাতারে হেক্সা জয়ের মিশনটা দারুণভাবেই সূচনা করেছে ব্রাজিল। শুক্রবার রাতের এই জয় সারা বিশ্বে ছড়িয়ে থাকা ব্রাজিল সমর্থকদের মুখে চওড়া হাসি ছড়িয়েছে। সার্বিয়ার বিরুদ্ধে অনবদ্য এই জয়ের নায়ক জোড়া গোল করা রিচার্লিসন। তবে ব্রাজিলের জয়ের ওই উচ্ছ্বাসের মধ্যে ভর করেছে নেইমারের ইনজুরির দুশ্চিন্তা।

ম্যাচের ৮০তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। সাইড বেঞ্চে বসে পায়ে বরফ দিতে দেখা যায় তাকে। এমনকি পা ধরে যন্ত্রণায় কাতরাতেও দেখা যায় সেলাসাও অধিনায়ককে। তাছাড়াও বেঞ্চে বসে মুখ ঢেকে কাঁদতে দেখা যায় নেইমারকে। এরপরই ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানান, নেইমারের গোড়ালি মচকে গেছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- 'মাদক কারবারিদের হাত থেকে বেঁচে ফিরে ব্রাজিলের জয়ের নায়ক'

লাসমার বলেন, ‘প্রতিপক্ষ ডিফেন্ডারের হাঁটু জোরের ওপর এসে নেইমারের গোড়ালিতে সরাসরি আঘাত করে। যে কারণে গোড়ালি মচকে গেছে। তার গোড়ালি খানিকটা ফুলে গেছে। তাকে প্রাথমিকভাবে বেঞ্চেই বরফ চিকিৎসা দেওয়া শুরু হয়। এখন তার ফিজিওথেরাপি শুরু হবে’।

তবে সেলেসাও কোচ তিতে নেইমারের দ্রুত মাঠে ফেরার ব্যাপারে বেশ আশাবাদী। তিনি বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী যে, নেইমার বিশ্বকাপে খেলতে পারবে। আপনারাও নিশ্চিত থাকতে পারেন যে, নেইমার বিশ্বকাপে খেলবে’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মাঠে বসেই নেইমারদের জয় দেখলেন তামিম

জি গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৮ নভেম্বর সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নেইমার-রিচার্লিসনেরা। সুইসদের বিপক্ষে সেই ম্যাচে নেইমার খেলতে পারবে কিনা, তা নিয়ে শঙ্কায় আছে ব্রাজিলিয়ান শিবির। তবে ম্যাচ শেষে দলটির তরুণ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র জানান, ‘নেইমারের ইনজুরি আমাদের জন্য বড় ধাক্কা। তবে আশা করছি গুরুতর কিছু নয়’।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর