সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার পতাকার রঙে বাড়ি রাঙালেন সোনা মিয়া

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৭:৩৪ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার পতাকার রঙে বাড়ি রাঙালেন সোনা মিয়া

আর্জেন্টিনার পতাকার রঙে নিজের বাড়ি ও প্রাচীর রাঙিয়েছেন যশোরের চৌগাছার সোনা মিয়া নামে এক কৃষক। সোনা মিয়া উপজেলার কমলাপুর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। ছোট বেলা থেকেই তিনি ক্রীড়ামোদি এবং বিশ্ব ফুটবলে আর্জেন্টিনার সাপোর্টার। ২০০২ বিশ্বকাপের সময় থেকে নিজের বাড়িতে ওড়ান আর্জেন্টিনার পতাকা। এবার নিজের বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার রঙে।

শনিবার (১৯ নভেম্ব) দুপুরে সরেজমিন সোনামিয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, সোনার মিয়ার একতলা বিশিষ্ট বাড়ি, বাড়ির প্রধান প্রবেশ গেট, বাড়ির প্রাচির এমনকি রান্না ঘর ও পাকা টয়লেট সবই প্রিয় দলের পতাকার রঙে রং করেছেন। বাড়ির প্রধান ফটকের উপরে আর্জেন্টিনা ফুটবল টিমের ছবিসহ প্যানা টাঙানো। যাতে বিশ্বকাপ ট্রফি নিচ্ছেন যুগের অন্যতম সেরা তারকা ফুটবলার লিওলেন মেসি। পাশেই একটি বাঁশে আর্জেন্টিনার পতাকা উড়ছে।


বিজ্ঞাপন


আর্জেন্টিনা ভক্ত সোনা মিয়া বলেন, সামর্থ থাকলে কাতারে গিয়ে আর্জেন্টিনার অন্তত একটি ম্যাচ দেখতাম। সেই সক্ষমতা না থাকায় নিজের বাড়ি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে নিজের মনকে বুঝ দিচ্ছি। তবে এবার আশাবদি আমি আর্জেন্টিনা বিশ্বকাপ ফুটবল জিতবে।
 
প্রতিদিন আশেপাশের কয়েক গ্রামের লোক এই আর্জেন্টিনার রঙে রাঙানো বাড়ি দেখতে আসছেন। প্রতিবেশি জামিনুর রহমান বলেন, সোনা মিয়া আর্জেন্টিনার অন্ধ ভক্ত। ফুটবলে আর্জেন্টিনা ছাড়া কিছুই বঝে না। খেলা হলে নাওয়া খাওয়া সব ভুলে যান।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর