শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফোন করে ফুটবলারদের উৎসাহ দিলেন বাইডেন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০২:২২ পিএম

শেয়ার করুন:

ফোন করে ফুটবলারদের উৎসাহ দিলেন বাইডেন

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ওয়েলসের বিপক্ষে মাঠে নামার আগে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন যুক্তরাষ্ট্রের ফুটবলাররা। বিশ্বকাপের জন্য দলকে উদ্দীপ্ত করার পাশাপাশি লড়াইয়ের বার্তা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। বলেছেন, ‘সকলকে চমকে দাও’।

সোমবার বাংলাদেশ সময় রাত একটায় কাতারের আল রাইয়ান স্টেডিয়ামে গ্যারেথ বেলের ওয়েলসের মুখোমুখি হবে টাইলার এডামস বাহিনী। ম্যাচের আগে বাইডেন ফোনে জানান, ‘আমি জানি, বিশ্বের সেরা কিছু ফুটবলার রয়েছে দলে। খেলোয়াড়রা তাদের সেরা পারফরম্যান্সের মাধ্যমে দেশকে বিশ্বের সামনে নতুনভাবে তুলে ধরতে যাচ্ছে। একে অপরের প্রতি বিশ্বাস রাখুন। হাড্ডাহাড্ডি লড়াই করুন, পরিবার ও দেশের জন্য পারফর্ম করুন’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ইংলিশ ফুটবলারদের সঙ্গিনীদের জন্য কোটি টাকার প্রমোদতরী

প্রেসিডেন্টের ফোন পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন দলের ফুটবলাররা। করতালির মাধ্যমে বাইডেনকে ধন্যবাদ জানান তারা। কোচ গ্রেগ বারহেলটার বলেন, ‘মিস্টার বাইডেন, এটি খুবই সুন্দর একটি মেসেজ। পুরো টিম আপনার বার্তা গ্রহণ করেছে। আমরা সত্যি আপনার এ ধরনের সাপোর্টে খুব খুশি। নিজেদের প্রথম ম্যাচের জন্য আমরা পুরোপুরিভাবে প্রস্তুত। দলের সবার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ’।

২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপে খেলার সুযোগ হয়নি যুক্তরাষ্ট্রের। শেষ ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে অংশ নেয় দলটি। এবার কাতারে নতুন উদ্যমে নামছেন মার্কিন ফুটবলাররা। তার আগে স্বয়ং প্রেসিডেন্ট দলকে দিলেন বাড়তি উদ্দীপনা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মাঠে নেমেই বিরল ইতিহাস গড়বে নেদারল্যান্ডস

কাতার বিশ্বকাপে গ্রুপ ‘বি’তে আছে যুক্তরাষ্ট্র। গ্রুপ পর্বে ওয়েলস ছাড়াও তাদের অন্য দুই প্রতিপক্ষ এশিয়ার পরাশক্তি ইরান ও হ্যারি কেইনের ইংল্যান্ড।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর