শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

তরুণ ফুটবলারদের প্রশংসায় পঞ্চমুখ আর্জেন্টাইন অধিনায়ক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৯ এএম

শেয়ার করুন:

তরুণ ফুটবলারদের প্রশংসায় পঞ্চমুখ আর্জেন্টাইন অধিনায়ক

গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে জয়ের বিকল্প ছিল না আর্জেন্টিনার। এমন সমীকরণের সামনে প্রথমার্ধের শুরু থেকেই একের পর এক আক্রমণে পোলিশদের চাপে রাখে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে ম্যাচের ৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন লিওনেল মেসি। তবে দ্বিতীয়ার্ধে দুই তরুণ ফুটবলারেরর জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় নিয়ে শেষ শোলোর টিকিট নিশ্চিত করে আর্জেন্টিনা। ম্যাচ শেষে তরুণ ফুটবলারদের প্রশংসায় ভাসালেন আর্জেন্টাইন অধিনায়ক।  

সৌদির বিপক্ষে ২-১ গোলের হারের পর মেক্সিকো ও পোল্যান্ডের বিপক্ষে ২-০ ব্যবধানের জয় পায় আর্জেন্টিনা। দুই জয়ে ৬ পয়েন্টে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে আনহেল ডি মারিয়া।


বিজ্ঞাপন


আর্জেন্টাইন শিবিরে তরুণ ফুটবলারদের প্রশংসায় পঞ্চমুখ মেসি। তিনি বলেন, "যে তরুণরা যারা জাতীয় দলের হয়ে তাদের প্রথম ম্যাচ খেলে, যেমন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার বা এনজো ফার্নান্দেজ, তারা দারুণভাবে মানিয়ে নিয়েছে। "

লা পুলগা আরো বলেন, আমরা এটা শুরু থেকেই বলেছি। যাকে প্রবেশ করতে হবে সে জানে তাকে কী করতে হবে এবং সর্বদা সম্পূর্ণ প্রস্তুত থাকে। এটি এই দলের শক্তি, সামর্থ্য এবং যখন কাউকে করতে হয়, তিনি সাড়া দেন।"  

স্টেডিয়াম ৯৭৪ এ অনুষ্ঠিত ম্যাচে জয়ের ফলে গ্রুপসেরা হওয়ায় দ্বিতীয় রাউন্ডে অস্ট্রেলিয়াকে সামনে পেয়েছে স্ক্যালোনির দল। অস্ট্রেলিয়া শেষবার ২০০৬ সালে দ্বিতীয় রাউন্ডে খেলেছিল। আজ ইউরোপের জায়ান্ট ডেনমার্ককে চমকে দিয়ে জয় তুলে নেয় সকারুজরা। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর