রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাজিল, আর্জেন্টিনার সমর্থকদের ৫৪০ হাত পতাকার প্রদর্শন 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ১০:২৯ পিএম

শেয়ার করুন:

ব্রাজিল, আর্জেন্টিনার সমর্থকদের ৫৪০ হাত পতাকার প্রদর্শন 

ফিফা বিশ্বকাপ ফুটবল কাতার মূল পর্ব শুরু হবে আগামী ২০ নভেম্বর। কিন্তু এর উম্মাদনা ছড়িয়ে পরেছে বাংলাদেশে।

থেমে নেই প্রিয় দলের প্রতি ভক্ত-সমর্থকদের বাড়তি দেশের ফুটবল প্রেমীদের উচ্ছাস। ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে ব্রাজিল- আর্জেনটিনা ভক্তরা করছেন নানান রকমের কর্মকাণ্ড। কেউ টানাচ্ছেন বিশাল পতাকা, কেউ বাড়ি রঙ করছেন প্রিয় দলের আদলে।


বিজ্ঞাপন


শুক্রবার ( ১৮ নভেম্বর) দুপুরে ৫৪০ হাত লম্বা পতাকা প্রদর্শন করেছেন কুমিল্লা জেলার বরুড়া উপজেলার মহেশপুর ইউনিয়নে মুগুজী অলহরপার গ্রামের ব্রাজিল এবং আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরা।

লম্বা পতাকা প্রদর্শন করে এলাকায় আলোড়নের সৃষ্টি  করেছেন। ব্রাজিল ফ্যান ক্লাব এবং আর্জেন্টিনা ফ্যান ক্লাবের নামে ভক্ত-সমর্থকরা পতাকা প্রদর্শন করে। এ দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কসামী সরকারি প্রার্থমিক বিদ্যালয়ের সামনে ব্রাজিল এবং আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরা ৫০০ এবং ২০০ হাত লম্বা পতাকা প্রদর্শন করে এলাকায় বাড়তি উম্মাদনা সৃষ্টি করে।

এ বিষয়ে স্থানীয় সাবেক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন, কাতার বিশ্ব কাপ ফুটবল খেলাকে লক্ষ্য করে বাংলাদেশে উভয় দলের প্রচুর ভক্ত-সমর্থক দেখা যায়। তিনি উভয় সমর্থকদের উদ্যেশ্য করে বলেন, তারা যেন এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখে। 

কুমিল্লা বরুড়ার ফুটবল খেলোয়াড় শাখাওয়াত হোসেন জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে আর্জেনটিনা ও ব্রাজিল সমর্থকদের মাঝে এরকম সুস্থ প্রতিযোগিতা থাকা ভাল কিন্তু খেয়াল রাখতে হবে খেলা শুধু একটি বিনোদন মাত্র খেলা নিয়ে কোন প্রকার প্রতিহিংসামূলক কর্মকাণ্ড যেন না ঘটে।


বিজ্ঞাপন


এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর