রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফের চোট ব্রাজিল শিবিরে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫৫ পিএম

শেয়ার করুন:

ফের চোট ব্রাজিল শিবিরে

দলের তারকা নেইমার জুনিয়র এবং রাইট ব্যাক দানিলোর চোট নিয়ে প্রবল চিন্তায় ব্রাজিলের কোচ তিতে। সুইজারল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচে তাদেরকে ছাড়াই খেলতে হয়েছে ব্রাজিলকে। শেষ ষোলো নিশ্চিত হলেও চোট সমস্যা যেন পিছু ছাড়ছে না ব্রাজিলের।

নেইমার, দানিলোর পর এ বার চোটের কবলে ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো। ফলে ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে পারবেন না তিনি। 


বিজ্ঞাপন


যদিও ক্যামেরুনের বিপক্ষে ম্যাচটি ব্রাজিলের জন্য নিয়মরক্ষা। তারপরও এসব চোট ভাবাচ্ছে তিতেকে। কারণ নকআউটে চোটের ধাক্কা থাকলে চিন্তায় পড়তে হবে তাকে।

ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার এক বিবৃতিতে বলেন, ‘অস্বস্তি বোধ করায় অ্যালেক্স সান্দ্রোকে (সুইজারল্যান্ডের বিপক্ষে) ৮৬ মিনিটে মাঠ থেকে তুলে নেওয়া হয়। মঙ্গলবার তাকে পরীক্ষা-নিরীক্ষার পর কোমরের বাঁ পাশে মাংসপেশিতে চোট ধরা পড়ে। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচটা তিনি খেলতে পারবেন না।’

সার্বিয়ার বিপক্ষে গ্রুপে নিজেদের প্রথম ম্যাচটি ২-০ গোলে জেতে ব্রাজিল। ওই ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার ও দানিলো। সুইজারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ১-০ গোলের জয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে ব্রাজিল। এ ম্যাচে সান্দ্রোর বদলি হিসেবে মাঠে নেমেছিলেন ব্রাজিলের আরেক লেফটব্যাক অ্যালেক্স তেলেস। 


বিজ্ঞাপন


সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, ক্যামেরুনের বিপক্ষে সান্দ্রোর জায়গায় খেলবেন তেলেস।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর