রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

মরক্কোর বিপক্ষে একাদশে নেই রোনালদো

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫০ পিএম

শেয়ার করুন:

মরক্কোর বিপক্ষে একাদশে নেই রোনালদো

বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে একাদশে ছিলেন না পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। যা নিয়ে পরবর্তীতে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তার জায়গায় দলে ডাক পেয়ে দারুণভাবে আলো ছড়িয়েছেন গনজালো রামোস। করেছেন কাতার বিশ্বকাপের প্রথম ও একমাত্র হ্যাটট্রিক। এবার শেষ আটের আজকের ম্যাচেও শুরুর একাদশে দেখা যাচ্ছে না রোনালদোকে। পর্তুগিজ এই তারকাকে ছাড়াই মরক্কোর বিপক্ষে আজকের গুরুত্বপূর্ণ এই ম্যাচের শুরুর একাদশ সাজিয়েছেন পর্তুগিজ কোচ সান্তোস।

কাতারের আল থুমামা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় মাঠে নামছে পর্তুগাল ও মরক্কো। মরক্কোর বিপক্ষে মাঠে নামার আগেই পর্তুগিজ কোচ ইঙ্গিত দিয়েছিলেন আজকের ম্যাচে শুরুর একাদশে থাকবেন না রোনালদো।


বিজ্ঞাপন


সান্তোস বলেন, ‘ম্যাচের আগে রোনালদোর সঙ্গে আমার কথা হয়েছে। আমরা দল নিয়ে কথা বলেছি, সে শুরুর একাদশে থাকছে না বলা হয়েছে। কেন সে শুরুর একাদশে থাকছে না, তাও বলেছি। স্বাভাবিকভাবেই সে খুশি ছিল না, কারণ সে দলের অধিনায়ক। সে আমাকে বলল, আপনি কি মনে করেন, এটা ভালো সিদ্ধান্ত’?

পর্তুগাল একাদশ

দিয়োগো কস্তা (গোলরক্ষক), দিয়োগো দালত, পেপে, রুবেন দিয়াস, রাফায়েল গেরেরো, বের্নার্দো সিলভা, রুবেন নেভেস, ওতাভিও, ব্রুনো ফার্নান্দেস, গনসালো রামোস ও জোয়াও ফেলিক্স।

মরক্কো একাদশ

ইয়াসিন বোনো, আশরাফ হাকিমি, রোমাঁ সাইস, সোফিয়ান আমরাবাত, সেলিম আমাল্লাহ, আজ্জেদিন উনাহি, হাকিম জিয়াশ, সোফিয়ান বুফাল, ইউসেফ এন-নেসিরি, জাওয়াদ ইয়ামিক, ইয়াহিয়া আত্তিয়াত আল্লাহ

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর