রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

একা একা মেসির অনুশীলন! কিন্তু কেন?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১১:০৯ এএম

শেয়ার করুন:

একা একা মেসির অনুশীলন! কিন্তু কেন?

কাতারের রাজধানী দোহায় গতকাল (শনিবার) আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি প্রথমবারের মতো অনুশীলনে নামেন। তবে পুরো দলের সঙ্গে নয়, একা একাই প্রস্তুতি সেরে নিতে দেখা যায় মেসিকে। তাছাড়াও দলের সতীর্থদের সঙ্গে মাঠে নামেননি ক্ষুদে জাদুকর। সবার থেকে বেশ খানিকটা দেরিতে মাঠে আসেন মেসি। তবে বিশ্বকাপের প্রথম ম্যাচের তিন দিন আগে হঠাৎ কী হল মেসির?

আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যমের দাবি, সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে মেসির নামতে কোনও অসুবিধা নেই। মনে করা হচ্ছে, শারীরিক ভাবে হয়তো এখনও পুরোপুরি ফিট নন ‘এলএমটেন’। কিছুটা ক্লান্ত তিনি। অপরদিকে সংবাদমাধ্যমের থেকে বাঁচতে অনুশীলন করেননি, এমনও খবর প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে। তবে তথ্যটি মিথ্যা বলে দাবি করেছেন মেসির ঘনিষ্ঠ মহল।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মেসির সামনে ম্যারাডোনাকে টপকানোর হাতছানি

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে বাকি দলের শারীরিক সক্ষমতার পরীক্ষা করা হয়। মেসি সেখানে উপস্থিত ছিলেন না। আর্জেন্টিনা দলের খবর অনুযায়ী, দলের সেরা ফুটবলারের উপর চাপ কমাতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিন্তু তাতেও রহস্য কমছে না।

বুধবার (১৬ নভেম্বর) প্রস্তুতি ম্যাচে মেসিকে স্বাভাবিক ছন্দে দেখা যায়। আর্জেন্টিনার এক সূত্রের খবর, বাকিদের সঙ্গে অনুশীলন করার মতো ফিট নন মেসি। তাই শনিবার আলাদাভাবে কাজ করতে বলা হয় মেসিকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- পশ্চিমাদের একহাত নিলেন ফিফা সভাপতি

তাছাড়াও দেশি-বিদেশি বিভিন্ন গণমাধ্যমে আরও একটি সংবাদ বেশ আলোচনায় আসে। আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াডের ঠিকানা যে কাতার বিশ্ববিদ্যালয়ে,  সেখানে একটি ঘরে একাই থাকছেন মেসি। বিশ্বকাপে খেলতে গেলে কোনও ফুটবলার ব্যক্তিগত ঘরে থাকেন না। তবে এর আগে মেসিকে দেখা যায় সতীর্থ আগুয়েরোর সঙ্গে রুম ভাগাভাগি করতে। এই বিশ্বকাপে নেই আগুয়েরো। তাই মেসি একা থাকারই সিদ্ধান্ত নিয়েছেন।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর