শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাজিলের একাদশে নেইমারের সঙ্গী যারা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৬:৩৪ পিএম

শেয়ার করুন:

ব্রাজিলের একাদশে নেইমারের সঙ্গী যারা

বিশ্বকাপের পঞ্চম দিনের লড়াইয়ে আজ মাঠে নামছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ইউরোপের দেশ সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কাতারে গ্রুপ পর্বের অভিযান শুরু করবে ব্রাজিল। ‘জি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচের আগে বেশ স্বস্তিতেই আছেন সেলেসাও কোচ তিতে। নেইমার জুনিয়রদের জন্য বড় সুখবর হলো, কোনো ধরনের ইনজুরির শঙ্কা ছাড়াই একাদশ নিয়ে মাঠে নামতে যাচ্ছে তারা। 

আজকের একাদশে, প্যারিস সেন্ট-জার্মেইয়ের ফরোয়ার্ড নেইমারকে ‘সেন্টার-অ্যাটাকিং মিডফিল্ডারের’ ভূমিকা পালন করতে দেখা যেতে পারে। যাতে তিনি বার্সেলোনার উইঙ্গার রাফিনহা এবং রিয়াল মাদ্রিদের উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়রের জন্য গোল করার সম্ভাবনা তৈরি করে দিতে পারেন।


বিজ্ঞাপন


গ্লোবো আরও জানিয়েছে, গত কয়েকদিনের একাধিক প্রশিক্ষণ সেশনের সময় এই একাদশকেই বারবার অনুশীলন করিয়েছেন তিতে। চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচ হেরেছে। তারপর জাপানের বিপক্ষে জার্মানির পরাজয়। সব মিলিয়ে কিছুটা হলেও চিন্তায় ব্রাজিল সমর্থকরা। তবে নিজেদের সেরাটা দিয়েই টানা জয়ের ধারাকে প্রসারিত করে মিশন হেক্সার লক্ষ্যে মাঠে নামতে যাচ্ছে নেইমাররা। 

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোর মতে, আজ রাতে সম্ভাব্য যে একাদশ নিয়ে মাঠে নামবে ব্রাজিল!   

ব্রাজিল একাদশ: 

অ্যালিসন বেকার (গোলরক্ষক), দানিলো লুইজ দা সিলভা (আধিনায়ক), মার্কোস আওয়াস কুয়েরা, আলেক্স সান্দ্রো, লুকাস পাকেতা, কার্লোস কাজিমিরো, ভিনিসিউস জোশে জুনিয়র, রাফিনহা, নেইমার জুনিয়র, রিচার্লিসন দে আন্দ্রাদে।

এসসিএন/এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর