ইনজুরির শঙ্কা উড়িয়ে দিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:০৩ এএম
ইনজুরির শঙ্কা উড়িয়ে দিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার

বিশ্বকাপের শেষ আটের লড়াই শুরু হচ্ছে কাল। বাঁচা-মরার এই লড়াইয়ে দিনের দ্বিতীয় খেলায় মাঠে নামবে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। ডাচদের বিপক্ষে এই ম্যাচে নামার দুইদিন আগে আলবেসেলিস্তা মিডফিল্ডার রদ্রিগো ডি পলকে নিয়ে জাগে ইনজুরি শঙ্কা। তবে সেই শঙ্কাকে উড়িয়ে দিয়ে ডি পল জানিয়েছেন, ঠিক আছেন তিনি।

সেমিফাইনালে উঠার লড়াইয়ে আগামীকাল কাতারের লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে নামবে এই দুই দল। এর আগে বুধবার কাতার বিশ্ববিদ্যালয় মাঠে অনুশীলনে নামে লিওনেল স্ক্যালোনির দল। অনুশীলনে সতীর্থদের সঙ্গে এই দিন ওয়ার্ম-আপ করলেও ফুটবল খেলেননি ডি পল। বিভিন্ন আর্জেন্টাইন গণমাধ্যমের তথ্যমতে, হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করছিলেন ডি পল, যার শুরুটা আগের দিনের অনুশীলন থেকে।

আরও পড়ুন- অবশেষে রোনালদোকে নিয়ে মুখ খুললেন ম্যানইউ কোচ

তবে সেই শঙ্কার খবরকে উড়িয়ে দিয়ে ইনস্টাগ্রামে নিজের অনুশীলনের একটি ছবি পোস্ট করেন ডি পল। সেখানে তিনি জানান, ‘সবকিছু ঠিক আছে। কাজ চালিয়ে যাচ্ছি, নতুন একটি ফাইনালের জন্য শেষ সময়ের প্রস্তুতি নিচ্ছি। চলো আর্জেন্টিনা, একসঙ্গে এগিয়ে যাই’।

বিশ্বকাপ মঞ্চে এখন পর্যন্ত পাঁচটি ম্যাচে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। যার দুটি করে ম্যাচ জিতেছে দুই দল। আরেকটি ড্র। এবার সমতা ভাঙার লড়াইয়ে নামবে দল দুইটি।

আরও পড়ুন- কাতার বিশ্বকাপই ইতিহাসের সেরা: ফিফা প্রেসিডেন্ট

অন্যদিকে বিশ্বকাপ আসরে আলবেসেলিস্তাদের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডে নাম লেখানোর অপেক্ষায় আছেন দলের প্রাণভ্রোমরা লিওনেল মেসি। আর একটি গোল করলেই আকাশী-সাদা জার্সিধারীদের মধ্যে সময়ের সেরার তালিকায় উঠবেন এই পিএসজি ফরোয়ার্ড।

এফএইচ

টাইমলাইন