শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

সৌদির বিপক্ষে হার আমাদের জন্য আঘাত ছিল: মেসি 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৪ এএম

শেয়ার করুন:

সৌদির বিপক্ষে হার আমাদের জন্য আঘাত ছিল: মেসি 

পোল্যান্ডের বিপক্ষে হারলেই বিদায় নিতে হবে বিশ্বকাপ থেকে। জয় ছাড়া আর কোন ধরনের সমীকরণই আর্জেন্টিনার সামনে ছিল না। এমন চাপের ম্যাচে প্রথমার্ধের শুরু থেকেই একের পর এক আক্রমণে পোলিশদের দাপিয়ে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। গোলশূন্য দ্বিতীয়ার্ধের পর দুই তরুণ ফুটবলারেরর জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় নিয়ে শেষ শোলোর টিকিট নিশ্চিত করে আর্জেন্টিনা। ম্যাচ শেষে লিওনেল মেসি জানিয়েছেন গ্রুপ পর্বের প্রথম ম্যাচটিতে সৌদি আরবের বিপক্ষে হারটি তাদের জন্য আঘাত ছিল। 

আর্জেন্টিনার জাতীয় দলের অধিনায়ক, পোল্যান্ডের বিপক্ষে ২-০ গোলের জয়ে তার পেনাল্টি ব্যর্থতা কাটিয়ে উঠতে দলের মনোভাবের প্রশংসা করেছেন। তিনি বলেন, "পেনাল্টি মিস করার পরে, সেখান থেকে আমার দল আরও শক্তিশালী হয়ে উঠেছিল। আমাদের দলের আশার বিষয় ছিল, দলটি নিশ্চিত ছিল যে আমরা জিততে যাচ্ছি। একবার আমরা গোল করলে, ম্যাচটি আমাদের পক্ষে চলে আসবে।


বিজ্ঞাপন


অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার ও জুলিয়ান আলভারেজ আগের ম্যাচের শুরুর একাদশে ছিলেন না। আজ পোলিশদের বিপক্ষে তাদের নামিয়ে রীতিমত চমক দেন কোচ স্ক্যালোনি। তবে এই পরীক্ষায় সফল ছিলে দুই তরুণ। তাই ম্যাচ শেষে তরুণ ফুটবলারদের প্রশংসায়ও ভাসিয়েছেন লা পুলগা।

লিওনেল মেসি আশ্বস্ত করেছেন যে সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনা জাতীয় দলের কঠিন (এবং আশ্চর্যজনক) পরাজয় কাতার বিশ্বকাপে একটি আঘাত ছিল। তিনি আরো বলেন, "দলটি কখনই প্রতিকূল পরিস্থিতির মধ্য দিয়ে যায়নি এবং এটি আমাদের জন্য একটি দুর্দান্ত পরীক্ষা ছিল, কারণ এটি দীর্ঘ সময়ের জন্য হারিয়ে যায়নি। আমরা ইতিবাচক জিনিসগুলি অর্জন করছিলাম। আমাদের একটি খারাপ সময় ছিল কিন্তু এটি কাজ করেছিল। আমরা এটিকে গ্রহণ করেছি এবং শিখেছি।"  

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর